শিরোনাম

15 Apr 2021 - 01:38:23 am। লগিন

Default Ad Banner

৫ ঘণ্টায়ও নেভেনি আগুন

Published on Thursday, November 5, 2020 at 11:56 pm 39 Views

এমসি ডেস্ক :  রাজধানীর ডেমরার লাইট কারখানায় আগুনের সূত্রপাতের পাঁচ ঘণ্টা অতিবাহিত হয়েছে। কিন্তু এখনো নিয়ন্ত্রণে আসেনি আগুন। ইতোমধ্যে দশ তলা ওই ভবনের চার, পাঁচ, ছয়, সাত ও আট তলায় আগুন ছড়িয়ে পড়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

demra fireপাঁচ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি ডেমরার আগুন

সেখানে এই মুহূর্তে ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট কাজ করছে। সবমিলিয়ে ১৫০ জন ফায়ার ফাইটার আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন। সর্বশেষ খবর অনুযায়ী, রাত ১০টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি।

তথ্যটি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার লিমা খানম বলেন, এখনো আগুন নিয়ন্ত্রণে আসেনি। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি এবং ভেতরে কেউ আটকা পড়েছে কি না- সে বিষয়েও জানা সম্ভব হয়নি। ঘটনাস্থলে ফায়ার ফাইটারদের সঙ্গে কাজ করছে র‍্যাব, পুলিশ, রেড ক্রিসেন্ট ও বিএনসিসি স্কাউটরা।

demra fire1পাঁচ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি ডেমরার আগুন

তিনি বলেন, আগুন লাগার পর খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটকে সেখানে পাঠানো হয়। পরে আরো ৯টি ইউনিট পাঠানো হয়। সবমিলিয়ে এখন ১৪টি ইউনিট কাজ করছে।

ভবনটিতে লাইট ও ফ্যান তৈরির কারখানা ছিল বলে এ সময় জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

এর আগে বৃহস্পতিবার বিকেল ৫টার কিছু আগে ডেমরার কোনাপাড়া মাদ্রাসা রোডের পাশা টাওয়ারের ছয় তলায় অবস্থিত লাইট কারখানায় আগুনের সূত্রপাত হয়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *