28 Jan 2021 - 03:07:06 pm। লগিন

Default Ad Banner

৫০টি ডিম খাওয়ার বাজি, ৪১টি খেতেই শেষ!

Published on Tuesday, November 5, 2019 at 11:47 am 153 Views

egg eating bet

এমসি ডেস্কঃ বন্ধুর সঙ্গে বাজি ধরেছিলেন ৫০টি ডিম খাওয়ার। খেতে পারলেই মিলবে ২০০০ টাকা। ৪১টি খেয়েও ফেলেছিলেন। কিন্তু ৪২তম ডিম খাওয়ার সময় প্রাণ হারালেন যুবক। মর্মান্তিক এ ঘটনা ভারতের উত্তরপ্রদেশের জৌনপুর জেলার শাহগঞ্জ থানা এলাকার। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ওই যুবকের নাম সুভাষ যাদব (৪২)।

শাহগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার জেপি সিংহের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, এক বন্ধুর সঙ্গে বিবিগঞ্জ বাজারে ডিম খেতে গিয়েছিলেন সুভাষ। সেখানে এক বোতল মদের সঙ্গে ৫০টি ডিম খাওয়ার বাজি ধরেন তারা। ঠিক হয়, যে জিতবে, সে ২০০০ টাকা পাবে।

এর পরই ডিম খেতে শুরু করেন সুভাষ। পর পর ৪১টা ডিম পেটে পোড়েন তিনি। কিন্তু তার পরের ডিমটি মুখে পোরার পরই মাটিতে লুটিয়ে পড়েন। আচমকা এই ঘটনায় থতমত হয়ে যান স্থানীয়রা। তড়িঘড়ি সুভাষকে জেলা হাসপাতালে নিয়ে যান তারা। কিন্তু সেখান থেকে তাকে ফিরিয়ে দেন চিকিৎসকরা।

এর পর লাখনৌয়ের সঞ্জয় গান্ধী পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেসে নিয়ে যাওয়া হয় তাকে। কিন্তু সেখানকার চিকিৎসকরাও বাঁচাতে পারেননি তাকে।

ওই হাসপাতালের চিকিৎসকদের প্রাথমিক অনুমান, অতিরিক্ত খেয়ে ফেলার জেরেই সুভাষ যাদবের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *