16 Jun 2021 - 01:48:59 pm। লগিন

Default Ad Banner

৪ বন্ধু মিলে রেললাইনের ধারে টিকটকে ভিডিও শুট, ট্রেনের ধাক্কায় মৃত এক, গুরুতর আহত ৩

Published on Monday, August 19, 2019 at 11:50 am 195 Views

এমসি ডেস্ক: টিকটক যে ধীরে ধীরে সমাজের মধ্যে মারণ রোগে পরিনত হচ্ছে তার আরও একটি প্রমানিত হল পুরুলিয়াতে। ৪ বন্ধু মিলে রেললাইনের ধারে টিকটকে ভিডিও শুটিং করতে মগ্ন। হঠাৎ ট্রেন এসে গেলে ট্রেনের ধাক্কায় মৃত‍্যু হয় এক বন্ধুর। গুরুতর আহত হয় বাকি ৩ বন্ধু। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার কার্টিং রেলগেটের অদূরে। মৃতের নাম নুর আনসারি।

জানা গিয়েছে, রবিবার রাতে চার বন্ধু মিলে পুরুলিয়ার কার্টিং রেলগেটের কাছে টিকটক ভিডিয়োর শুট করতে গিয়েছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, রেললাইনের ধারে দাঁড়িয়ে বেশ কিছুক্ষণ মোবাইলে ভিডিয়ো করছিল তারা। স্থানীয়দের বেশ কয়েকজন তাদের বাধাও দেয়। কিন্তু সচেতন হয়নি তারা। বরং বাধা পেয়ে লাইনের ধারেই কিছুদূর এগিয়ে গিয়ে ভিডিয়ো করতে মগ্ন হয়ে পড়ে।

আচমকাই পিছন থেকে এসে পড়ে বরাভূম-আসানসোল ট্রেন। হর্ন বাজলেও ভিডিয়ো করতে মগ্ন নূর তা শুনতে পায়নি। সচেতন হওয়ার আগেই ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে সে। আহত হয় তার বন্ধুরাও। মাথা, নাক-মুখ দিয়ে রক্ত বেরোতে থাকে নূরের।

স্থানীয়রাই তাদের উদ্ধার করে পুরুলিয়া দেবেন মাহাতো হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা নূরকে মৃত বলে ঘোষণা করেন। বাকিরা চিকিত্সাধীন।

ঘটনায় মর্মান্তিকতায় শোকস্তব্ধ এলাকা। টিকটক ভিডিয়ো ব্যান করে দেওয়া নিয়ে বহু সোচ্চার হয়েছে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা। আদালতও এবিষয়ে হস্তক্ষেপ করেছে। তবুও টিকটক ভিডিয়োতে মগ্ন তরুণ সমাজের হুঁশ ফেরেনি এখনও, তার প্রমাণ মিলল আবারও।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *