20 Sep 2021 - 11:36:46 am। লগিন

Default Ad Banner

হিলিতে ১০ দিন ব্যাপী বৈশাখী মেলা বন্ধ

Published on Saturday, April 13, 2019 at 8:07 am 322 Views

এমসি ডেস্ক: দিনাজপুরের হিলিতে ফুর্তি লিমিটেড নামের একটি প্রতিষ্টানের বৈশাখী উৎসব, কনসার্ট ও র‌্যাফেল ড্র অনুষ্ঠানের অনুমতি বাতিল করে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম সরেজমিনে হিলি’র জালালপুর নামক স্থানে উপস্থিত হয়ে ঘটনাস্থল পরিদর্শন করে, গত বৃহস্পতিবার বিকেলে তাদের কার্যক্রম বাতিল করে দেন। এসময় হিলি-হাকিমপুর পৌর মেয়র মিনহাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

আগামী ১৪ এপ্রিল থেকে ২৪ এপ্রিল পর্যন্ত এই অনুষ্ঠান হওয়ার কথা ছিলো। এলাকা বাসীর অভিযোগ বৈশাখী উৎসব বা কনর্সাটের নামে অনুমোদন নিয়ে তারা হাউজি জুয়াসহ বিভিন্ন অনৈতিক কার্যকলাপ চালানোর জন্য বিভিন্ন স্থাপনা নির্মান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম জানান, ফুর্তি লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান আগামী ১৪ বৈশাখ থেকে ২৪ বৈশাখ এই ১০ দিনের মেলার অনুমতি পেয়েই হিলির জালালপুর নামক স্থানে প্যান্ডেল নির্মান সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছিল।

এইদিকে চলমান এইচএসসি, আলিম ও সমমানের পরিক্ষার জন্য শিক্ষার্থীদের লেখা পড়ায় বিঘ্নতা সহ আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্খা থাকায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তাদের সেই অনুমতি বাতিল করেন।

আর এ কারনে তাদের কার্যক্রম বন্ধ করে সকল প্রকার সরঞ্জামাদি উঠিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এর পরও তারা তাদের জিনিস পত্র সরিয়ে না নিলে উচ্ছেদসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান নির্বাহী অফিসার ।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *