16 Sep 2021 - 06:03:14 pm। লগিন

Default Ad Banner

হিলিতে ফেন্সিডিলসহ ৪ মাদক কারবারি আটক

Published on Sunday, July 28, 2019 at 4:05 pm 309 Views

হাকিমপুর প্রতিনিধি: দিনাজপুরের সীমান্ত এলাকা হিলি হাকিমপুর থেকে নারী মাদক পাচারকারীসহ ৪ জনকে আটক করা হয়েছে। রবিবার (২৮ জুলাই) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হিলি-১১ আনসার ব্যাটালিয়ন সদস্যরা পুলিশের সহযোগিতা নিয়ে এ অভিযান পরিচালনা করে।

এসময় হিলি পৌর এলাকার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন রাস্তা দিয়ে ফেন্সিডিল পাচারকালে ফেরদৌস নামের এক যুবককে আটক করে। এসময় তার কাছ থেকে ১৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

পরবর্তীতে তাকে মাদকসহ হাকিমপুর থানায় হস্তান্তর করা হয়। আটককৃত মোঃ ফেরদৌস (২২), দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার হিলি পৌরসভার ধরন্দা ফকিরপাড়া এলাকার মোঃ রানা ইসলামের ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য বিশেষ আইনে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

এছাড়া একই দিন দুপুর পর্যন্ত হাকিমপুর উপজেলার ফকিরপাড়া ও বাসুদেবপুর এলাকা থেকে ফেন্সিডিল সহ মহিলা মাদক পাচারকারি ও ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের প্রত্যেকের কাছ থেকে ২১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটক কারীরা হলেন- হিলি পৌরসভার দক্ষিন বাসুদেবপুর (চুড়িপট্রি) এলাকার মৃত আজাদ আলীর ছেলে মোঃ সজীব (২২) ও মধ্য বাসুদেবপুর এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে মোঃ সাইফুল ইসলাম (৪২) এবং গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার চককোচমুড়ি এলাকার মৃত রফিকুল ইসলামে স্ত্রী মোছাঃ মমতা বেগম (৩৫)।

আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য বিশেষ আইনে পৃথক পৃথক ভাবে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *