শিরোনাম

13 Apr 2021 - 05:06:26 pm। লগিন

Default Ad Banner

হাসপাতালে ভিপি নূর

Published on Monday, September 21, 2020 at 11:42 pm 65 Views

এমসি ডেস্ক :  ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) চিকিৎসা নিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নূর। আজ সোমবার সন্ধ্যার দিকে পুলিশ তাদের কয়েকজনকে আটক করে নিয়ে যাওয়ার ঘণ্টাখানেকের মধ্যে ছেড়ে দেওয়ার কথা জানায়। তবে পরে জানা যায় নূর ও আরেকজনকে হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

vp nur hospitalঢামেক হাসপাতালে নেওয়া হয়েছে ভিবি নূরকে

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া তার চিকিৎসা নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নুরুল হক নূর ও সোহরাব হোসেন নামের একজনকে চিকিৎসার জন্য নিয়ে এসেছে ডিবি পুলিশ। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

এর আগে রাজধানীর মৎস্যভবন এলাকা থেকে নূরসহ ৭ জনকে আটক করে পুলিশ। পরে ডিবির যুগ্ম-কমিশনার মাহবুব আলম জানান, নূরসহ ৭ জনকে ছেড়ে দেওয়া হয়েছে।

dhaka medical college hospitalঢামেক হাসপাতাল

প্রসঙ্গত, রোববার রাতে রাজধানী লালবাগ থানায় ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে নূরসহ ছয় জনকে আসামি করে মামলা করেন ঢাবির এক ছাত্রী। ওই মামলাকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত দাবি করে এর বিরুদ্ধে সোমবার সন্ধ্যায় বিক্ষোভ মিছিল বের করে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ। এ সময় মৎস ভবন এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিশৃঙ্খলা চেষ্টার অভিযোগে বিক্ষোভ মিছিল থেকে আটক করে তাদের ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়। এর ঘণ্টাখানেকের মধ্যে তাদের ছেড়ে দেওয়ার কথা জানায় পুলিশ। এর আগেই একই ঘটনায় টিএসসিতে সমাবেশ করে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ।

আটকের বিষয়ে এর আগে ডিএমপির উপ-কমিশনার ওয়ালিদ হোসেন বলেন, পুলিশের কাজে বাধা দেওয়া এবং পুলিশকে মারধর করার অভিযোগে তাদের আটক করা হয়েছে।

‘ধর্ষণ মামলার’ বাকি আসামিরা হলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, যুগ্ম-আহ্বায়ক (২) মো. সাইফুল ইসলাম, ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি মো. নাজমুল হুদা এবং ঢাবি শিক্ষার্থী আবদুল্লাহ হিল বাকি।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *