শিরোনাম

05 Aug 2021 - 01:43:55 am। লগিন

Default Ad Banner

হাকিমপুরে ১৫ জুন থেকে ৭ দিনের কঠোর বিধিনিষেধ লকডাউন ঘোষণা

Published on Tuesday, June 15, 2021 at 1:43 am 57 Views
হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ মোকছেদুল মমিন মোয়াজ্জেম :
করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দিনাজপুরের হাকিমপুর (হিলি বন্দর) উপজেলায় আগামী সাত দিনের জন্য (কঠোর বিধি নিষেধ) লকডাউনের সিদ্ধান্ত দিয়েছেন উপজেলা প্রশাসন। আগামী মঙ্গলবার (১৫ জুন) সকাল ৬ টা থেকে এই সিদ্ধান্ত কার্যকর করা হবে।
আজ সোমবার বিকেলে হাকিমপুর উপজেলা পরিষদ হলরুমে করোনা প্রতিরোধ কমিটির জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।
হাকিমপুর উপজেলা নিবার্হী অফিসার নুর-এ আলম এর সভাপতিত্বে বৈঠকে অনুষ্ঠিত সিদ্ধান্ত অনুযায়ী আগামী মঙ্গলবার থেকে এ কার্যক্রম শুরু হবে। তবে বন্দরের আমদানি রফতানি স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিষরে চলবে। এছাড়া কাঁচাবাজার ও মুদিখানা সকাল ৬ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত খোলা থাকবে।
বিধিনিষেধের মধ্যে রয়েছে, মাক্স ছাড়া চলাচল করলে জরিমানা করা হবে,বিকেল ৪ টার পর জরুরী সেবা ব্যতিত কোন দোকানপাট ও প্রতিষ্ঠান খোলা রাখা যাবে না, বিকেল ৪ টার পর অযথা চলাফেরা করা যাবেনা, মাক্স ছাড়া ক্রয়- বিক্রয় করা যাবেনা, করোনায় আক্রান্তেেতর বাড়ি লাল পতাকা দিয়ে লকডাউন করা হবে, করোনায় আক্রান্ত ব্যক্তি কেউ বাড়ি বাহিরে বের হলে জরিমানা করা হবে। গ্রামে গ্রামে গিয়ে মেডিক্যাল টিম করোনা পরীক্ষা করবে।
আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোস্তাফিজুর রহমান, প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, পানামা হিলি পোর্ট এর গণসংযোগ কর্মকর্তা সোহরাফ হোসেন প্রতাব মল্লিক, সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি আ: আজিজ, বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি ফজলুর রহম,সাধারন সম্পাদক আরমান আলী সহ অনেকে উপস্থিত ছিলেন।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *