28 Jan 2021 - 05:50:50 am। লগিন

Default Ad Banner

স্পিরিট খেয়ে প্রাণ গেল ৬ জনের

Published on Saturday, September 28, 2019 at 7:35 pm 159 Views

এমসি ডেস্কঃ নোয়খালীর কোম্পানীগঞ্জে হোমিও দোকানের স্পিরিট (নেশা করার জন্য) এর সাথে কোমল পানীয় পান করে ছয়জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল থেকে মধ্য রাত পর্যন্ত এই মৃত্যুর ঘটনাগুলো ঘটেছে।

নিহতরা হচ্ছেন-উপজেলার মোহাম্মদ নগর গ্রামের মৃত ফয়েজ আহমদের ছেলে মহিন উদ্দিন (৪০), বসুরহাট পৌরসভার আট নম্বর ওয়ার্ডের বাঁশ ব্যাপারী বাড়ির নুর নবী মানিক (৫০), পৌরসভা আট নম্বর ওয়ার্ডের ক্ষীরত মহাজন বাড়ির অনিল রায়ের ছেলে রবি লাল রায় (৫৭), চরকাঁকড়া ইউনিয়নের টেকের বাজার এলাকার আবদুল খালেক (৭২), সিরাজপুর ইউনিয়নের মতলব মিয়ার বাড়ি সংলগ্ন সবুজ (৬০) ও পৌরসভার আট নম্বর ওয়ার্ডের আবদুর রহমানের ছেলে লিটন (৫০)।

এ ঘটনায় আরও অন্তত ছয়জনকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল ও ঢাকায় পাঠিয়েছেন স্বজনরা।

স্থানীয়দের অভিযোগ, বসুরহাট বাজারের পান বাজার সংলগ্ন রফিক হোমিও দোকানের মালিক জায়েদ ও তার ছেলে প্রিয়ম দীর্ঘ অনেক বছর থেকে নেশা জাতীয় দ্রব্য স্পিরিট বিক্রি করে আসছিল। তাদের দোকান থেকে কেনা স্পিরিট বিভিন্ন কোমল পানীয়ের সঙ্গে মিশিয়ে পান করে এই ছয়জন অসুস্থ হয়ে মারা যান। এ ঘটনায় পুলিশ প্রিয়মকে আটক করেছে। তবে ডা. জায়েদ ঘটনা আঁচ করেতে পেরে আগেই গা ঢাকা দিয়েছে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্পিরিট পানে পাঁচজনের মৃত্যুর খবর শুনে নিহতদের বাড়ি পরিদর্শন করি। ঘটনাস্থল পরিদর্শনকালে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। আরও একজনের লাশ উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। এর আগে তিনজনের দাফন সম্পন্ন করা হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *