16 Jun 2021 - 01:30:17 pm। লগিন

Default Ad Banner

সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় ২ বন্ধু নিহত

Published on Monday, April 8, 2019 at 9:31 am 292 Views

এমসি ডেস্ক: নওগাঁর আত্রাইয়ের আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় বন্ধুর সঙ্গে ঘুরতে এসে রেললাইনে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় সানজিদ (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। অপর এক বন্ধু ফারজিন (২৫) গুরত্বর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পথে মারা যায়।
নিহত সানজিদ উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের সিংসাড়া দমদমা গ্রামের আব্দুল মতিনের ছেলে ও ফারজিনের বাড়ি নাটোর ফজলুর রহমানের ছেলে বলে জানা গেছে।
স্থানীয় সুত্রে জানা যায়, নিহত কিশোর সানজিদ ও বন্ধু ফারজিন রবিবার বিকালে দুই বন্ধু মিলে ঘুরতে বের হন। এক পর্যায়ে তারা আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইনের পাশে দাঁড়িয়ে সানজিদ সেলফি তুলতে গেলে পেছন থেকে লালমনিহাট এক্সপ্রেস ট্রেন এসে তাকে ধাক্কা দেয়।
এসময় পথচারীরা সানজিদ ও ফারজিনকে গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথ মধ্যে সানজিদ মৃত্যু বরণ করে এবং ফারজিনের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পথে সেও মারা যায়।
এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,সেলফি তোলার সময় এ দুর্ঘটনা ঘটে। সানজিদ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *