শিরোনাম

14 Apr 2021 - 03:43:45 am। লগিন

Default Ad Banner

সুপ্রিমকোর্টের সামনে ৩ মোটরসাইকেলে আগুন

Published on Wednesday, December 11, 2019 at 6:34 pm 96 Views

 

এমসি ডেস্ক:   সুপ্রিমকোর্টের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার বিকেল ৪টা ৩৫ মিনিটে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন।

fire infront court

বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, হাইকোর্টের মাজার গেট, ঈদগাহ মাঠের গেট ও বার কাউন্সিলের গেটের সামনে কে বা কারা তিনটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছে। খবর পেয়েই ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে, বৃহস্পতিবার জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি উপলক্ষে সুপ্রিমকোর্ট এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। এর মধ্যেই এমন অগ্নিসংযোগের ঘটনা ঘটলো।

জানা যায়, বুধবার সকাল থেকেই সুপ্রিমকোর্টের প্রতিটি প্রবেশপথ, চারপাশ ও আদালত চত্বরের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়। তল্লাশি করে আইনজীবী, বিচারপ্রার্থী, সাংবাদিকসহ সংশ্লিষ্টদের আদালত চত্বরে প্রবেশ করানো হচ্ছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, সুপ্রিমকোর্টের আশেপাশে সবসময়ই পুলিশ সদস্যরা টহল দিয়ে থাকে। তবে বেগম জিয়ার শুনানি উপলক্ষে যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতেই নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *