16 Sep 2021 - 04:24:19 pm। লগিন

Default Ad Banner

সালমানকে বিয়ে করতে রাজি জারিন

Published on Sunday, August 18, 2019 at 11:25 am 315 Views

এমসি ডেস্ক: বলিউডের সবচেয়ে ‘বয়স্ক ব্যাচেলর’সালমান খান। তার বিয়ে নিয়ে বিভিন্ন সময় অনেক গুঞ্জন উঠলেও বিয়ের পিড়িতে বসেননি এ সুপারহিট নায়ক। অনেক নায়িকাকে নিয়ে তার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল মিডিয়া পাড়ায়। তবে সেটা আর বেশিদূর এগোয়নি। তবে এবার শুধু গুঞ্জন নয় নায়ক সালমান খানকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছেন সহ অভিনেত্রী জারিন খান। জারিন ‘বীর’ ও ‘যুবরাজ’ ছবিতে সালমানের সহ-অভিনেত্রী।

জি নিউজের প্রতিবেদনে এ খবর দেওয়া হয়েছে। রিপোর্টে বলা হয়, সম্প্রতি এক সাক্ষাৎকারে জারিনকে জিজ্ঞাসা করা হয়েছিল সালমান, করণ সিং গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান? আর কাকেই বা বিয়ে করতে চান?
উত্তরে জারিন বলেন, ‘আমি কাউকেই চাই না। আবার বিয়েতেও বিশ্বাস রাখি না। আমার মতে, বিয়ে একটা স্বচ্ছ প্রতিষ্ঠান। তবে বর্তমান যুগে এসে এটা একটা ঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চাই। সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে-এমন গুজব ছড়াতেও আমার বেশ ইচ্ছে করে।’

শেষবার জারিন খানকে দেখা গিয়েছিল ‘আকসর ২’, ‘হেট স্টোরি ৩’ ও ‘১৯২১’ ছবিতে। তবে বক্স অফিসে এই ছবি দুটি তেমন সারা ফেলতে পারেনি। শোনা যাচ্ছে, এবার তেলুগু ছবিতে অভিষেক করতে চলেছেন জারিন ।
এদিকে সালমান খান এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন ‘দাবাং থ্রি’-এর শুটিংয়ে। এ ছাড়াও তার ঝুলিতে রয়েছে সঞ্জয়লীলা বনশালির ‘ইনশাল্লাহ’। ছবিতে তার বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *