শিরোনাম

17 Apr 2021 - 08:25:01 am। লগিন

Default Ad Banner

সাতশত আশি পিচ ইয়াবাসহ রতন গ্রেফতার ইয়াবা ব্যবসায়ী রতনরা সীমান্তের বিষাক্ত কিট

Published on Sunday, June 28, 2020 at 11:05 pm 134 Views

 

জালাল উদ্দীন রুমী :  বিরামপুর উপজেলার ২নং কাটলা ইউনিয়নের উত্তর ও দক্ষিণ দাউদপুর সীমান্তএলাকাটি এখন মাদক, চোরাচালানসহ অপরাধ সমরাজ্যের ক্রাইম জোনে পরিনত হয়েছে। সরকার মাদককে না বলতে ঘোষনা দিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি মাদক প্রতিরোধের কড়া নির্দেশ প্রদান করেছেন।

আর তাই আইনশৃঙ্খলায় নিয়োজিত বাহিনীর সদস্যরা একের পর এক সফল অভিযান পরিচালনায় মাদক ব্যবসায়ি, খোর ও মাদকের সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক দ্রুত আইনের আওতায় আনছেন।  তার পরও কমছেনা মাদক ব্যবসায়ি, খোর ও অপরাধীদেন দৌরাত্ব।

এমনই একজন কুখ্যাত ব্যক্তি উপজেলার দক্ষিণ দাউদপুর গ্রামের মৃত: ডা: আয়েজ উদ্দিন মন্ডলের মেঝ ছেলে মাহবুর আলম রতন (৩৭)। গত ২৭ জুন হাকিমপুর থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিত্বে হাকিমপুর থানার মাধবপাড়া এলাকা থেকে একটি বাজাজ সিটি মোটরবাইকে অভিনব কায়দায় রাখা ৭'শ ৮০ পিচ ইয়াবা পাচারের সময় রতনকে হাতেনাতে গ্রেফতার করে মামলা প্রদান পূর্বক আদালতে সোপর্দ করেছেন।

রতনরা জন্মের পরেই সীমান্তের মাদক,চোরাচালান ও বিভিন্ন অপকর্মের সাথে জড়িয়ে যায়। এদের রক্তের সাথে দৃর্নীতির মিতালী জন্মজন্মান্তরের। রতনের বড় ভাই মোস্তাক একজন বহু অপকর্মের হোতা। মোস্তাক, রতর ও জাহাঙ্গীর এরা তিন ভাই। একাধীক মামলা রয়েছে এদের বিরুদ্ধে। দেশের যুবসমাজ ধ্বংসের নাটের গুরুসেজে রতনদের মত অত্র সীমান্ত এলাকায় আরো শতাধীক ব্যক্তি রয়েছে, যারা প্রতিনিয়ত মাদক ও অস্ত্রসহ বিভিন্ন চোরাচালানের সাথে জড়িত।

এ বিষয়ে হাকিকপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি মাদক ও মোটরবাইকসহ মামলা প্রদান পূর্বক মাহাবুর আলম রতনকে আদালতে সোপর্দ করেছেন বনে জানিয়েছেন।।

প্রশাসনের চুলচেরা তদন্তে সীমান্ত এলাকার অনেক ব্যক্তির মূখোস উন্মুচোন হবে বলে অত্র এলাকার সচেতন মহল মনে করেন।।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *