02 Dec 2021 - 03:12:54 am। লগিন

Default Ad Banner

সংসদে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রেলমন্ত্রী

Published on Tuesday, February 16, 2016 at 12:31 am 341 Views

ঢাকা: সংসদ অধিবেশনে প্রশ্নোত্তর পর্বে বক্তব্য দিতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক। তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়া হয়েছে।

সোমবার মাগরিবের বিরতির পর অধিবেশন শুরু হলে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি।

প্রশ্নোত্তরের শুরুতেই রেলমন্ত্রীকে টিস্যু পেপার দিয়ে নাক মুছতে দেখা যায়। কিছুক্ষণ পরে দেখা যায় টিস্যু পেপার রক্তে লাল হয়ে গেছে।

এসময় শেখ সেলিম স্পীকারের দৃষ্টি আকর্ষণ করে বলেন, মাননীয় স্পীকার মন্ত্রীর প্রশ্ন পঠিত বলে গণ্য করা হোক। এসময় সংসদ অধিবেশনে সভাপতি স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী পঠিত বলে গণ্য করেন।

এরপর অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া রেলমন্ত্রীকে ধরে লবিতে নিয়ে যান।

এরপর অ্যাম্বুলেন্সযোগে মন্ত্রীকে স্কয়ার হাসাতালে নেওয়া হয়।

অধিবেশনে মন্ত্রী প্রথমে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বেগম ফজিলাতুন নেসা বাপ্পির প্রশ্নোত্তর এবং সম্পূরক প্রশ্নের জবাব দেন। সে সময় থেকেই মাঝে মাঝে মন্ত্রীর নাক দিয়ে রক্ত বের হচ্ছিল। কিন্তু শাওনের প্রশ্নোত্তর দেয়ার সময় তার নাক দিয়ে ঘন ঘন রক্ত ঝরতে থাকে।

প্রসঙ্গত, গত বছরের ১৭ জুলাই নিজ নির্বাচনী এলাকায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। এরপর ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল ও ১৮ জুলাই থেকে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে চিকিৎসা নেন রেলমন্ত্রী। গত ৪ আগস্ট তিনি সিঙ্গাপুর থেকে সুস্থ হয়ে দেশে ফেরেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *