শিরোনাম

13 Apr 2021 - 03:38:23 pm। লগিন

Default Ad Banner

শনাক্ত ৪ লাখ ছুঁইছুঁই, নতুন মৃত্যু ২৩

Published on Sunday, October 25, 2020 at 4:52 pm 42 Views

এমসি ডেস্ক:  দেশে মরণঘাতী করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ১ হাজার ৩০৮ জনকে আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে। এতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ লাখ ৯৮ হাজার ৮১৫ জন। এ সময় ভাইরাসটিতে আক্রান্ত হয়ে আরো ২৩ জনের মৃত্যু হয়েছে। ফলে এখন পর্যন্ত ৫ হাজার ৮০৩ জনের মৃত্যু হলো।

আজ রোববার স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সারাদেশে মোট ১১১টি ল্যাবে নমুনা সংগ্রহ করা হয়েছে ১১ হাজার ৭৫৭টি। নমুনা পরীক্ষা করা হয়েছে ১১ হাজার ১০৩টি। এ নিয়ে ২৩২তম দিনে এসে এখন পর্যন্ত মোট নমুনা পরীক্ষা হয়েছে ২২ লাখ ৫৭ হাজার ৫৮৯টি।উক্ত সময়ের মধ্যে আরো ১ হাজার ৩০৮ জনকে আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে।

এ নিয়ে দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ লাখ ৯৮ হাজার ৮১৫ জন।এ ছাড়া গত ২৪ ঘণ্টায় দেশে কোভিড-১৯ আক্রান্ত হয়ে আরো ২৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে ৫ হাজার ৮০৩ জনের মৃত্যু হলো।একই সময়ে দেশে ১ হাজার ৫৪৪ জন সুস্থ (হাসপাতাল ও বাসা মিলে) হয়েছেন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৩ লাখ ১৫ হাজার ১০৭ জন।গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১১ দশমিক ৭৮ শতাংশ এবং সুস্থতার হার ৭৯ দশমিক ১ শতাংশ। আর শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৬ শতাংশ।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *