28 Oct 2021 - 12:31:57 am। লগিন

Default Ad Banner

রূপগঞ্জে মাদক ও জুয়ার আসরে র‌্যাবের হানা, ১০জনকে কারাদন্ড

Published on Tuesday, August 20, 2019 at 9:02 pm 223 Views

 

এমসি ডেস্কঃ রূপগঞ্জের তারাব এলাকায় ইয়াবা সেবন ও জুয়া খেলার দায়ে ১০ জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব)। পরে রূপগঞ্জ উপজেলা প্রশাসনের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম আটক ১০ জুয়াড়িকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন।

সোমবার (১৯ আগস্ট) বিকেলে র‍্যাব-১১ উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রোববার (১৮ আগস্ট) দিনগত রাতে উপজেলার তারাব এলাকায় অভিযান চালিয়ে ১০ ইয়াবাসেবী ও জুয়াড়িকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। পরে রূপগঞ্জ উপজেলা প্রশাসনের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম ইয়াবা সেবন ও জুয়া খেলার দায়ে আটক ১০ জুয়াড়িকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে খোকন (৫৪), জাহাদ (৪৫), সুজন (৩৯), গোলাম মহিউদ্দিন (৪৭), হালিম (৪২), রমজান আলী (৪৫), রতন মিয়া (৩৮) এবং মনসুর (৪২) প্রত্যেককে তিন মাস করে এবং মোজাম্মেল হক (৩৯) ও ইব্রাহীমকে (৪২) জুয়া খেলার অপরাধে ১৫ দিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

এদিকে, র‍্যাব-১১ এর সদস্যরা তারাব এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১০১ পিস ইয়াবাসহ মো. ফারুক হোসেন রিপন নামে এক মাদকবিক্রেতাকে আটক করে। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ ১৭ হাজার ১০০ টাকা জব্দ করা হয় বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *