08 Dec 2021 - 12:44:45 am। লগিন

Default Ad Banner

রাত ৯টার মধ্যে সব চায়ের দোকান বন্ধের নির্দেশ এসপির

Published on Sunday, September 1, 2019 at 11:10 am 231 Views

এমসি ডেস্কঃ বখাটেপনা বন্ধে সুনামগঞ্জে রাত ৯টার মধ্যে সব চায়ের দোকান বন্ধের নির্দেশ দিয়েছেন জেলার নতুন পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এই নির্দেশনার কথা জানান।

এসপি মিজানুর বলেন, সুনামগঞ্জের মানুষজন ভালো। আমরা চাই সাংবাদিক ও পুলিশ মিলে এক সঙ্গে কাজ করার। আমি সুনামগঞ্জ আসার পর দেখেছি এখানে চাঁদাবাজি, জুয়া খেলা, উঠতি ছেলেদের রাতভর আড্ডা ইত্যাদি হচ্ছে। কিন্তু আমি এখন পরিষ্কার বলে দিতে চাচ্ছি আমার জেলায় এসব হবে না।

তিনি বলেন, ‘আমি চাঁদাবাজি বা জুয়া খেলা কিংবা কোনো রকম অপরাধমূলক কাজ আমি মেনে নেব না। আমার সুনামগঞ্জ জেলা থাকবে মাদক ও দুর্নীতিমুক্ত।’

এসময় এসপি বলেন, অনেক সময় দেখেছি শহরের বিভিন্ন পয়েন্টে দিন থেকে শুরু করে রাত ১২টা পর্যন্ত ছেলেরা আড্ডা দেয়। এটা কিন্তু সমাজের দৃষ্টিতে খারাপ। তাছাড়া ওই সময় অনেক ছেলে বখাটেপনা করে। তাই আমি সংশ্লিষ্ট সকলকে জানিয়ে দিতে চাচ্ছি- সুনামগঞ্জে রাত ৯টার মধ্যে সকল চায়ের দোকার বন্ধ করে দিতে হবে।

তিনি বলেন, শুধু বাসস্টেশন ও লোক সমাগম এলাকাগুলো বাদ দিয়ে বাকি যে অলিগলিতে চায়ের দোকান বা টং রয়েছে সেগুলো বন্ধ করে দিতে হবে। রাত ৯টার পর দলবদ্ধ আড্ডা মেনে নেওয়া হবে না।

সাংবাদিকদের উদ্দেশে এসপি বলেন, আইনের ঊর্ধ্বে আমরা কেউ নই। তাই আপনাদের গাড়িতে নম্বর প্লেট, সঙ্গে ড্রাইভিং লাইসেন্স রাখবেন। মোটরসাইকেল চালানোর সময় হেলমেট ব্যবহার করবেন। আপনারা যদি আইন মেনে চলেন তাহলে আপনাদের দেখে আরও অনেকে শিখবে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *