শিরোনাম

14 May 2021 - 11:17:09 pm। লগিন

Default Ad Banner

রাজেন্দ্রপুরে নকল এসআই গ্রেপ্তার

Published on Saturday, October 5, 2019 at 8:44 pm 72 Views

এমসি ডেস্কঃ শুক্রবার দিবাগত রাত (৫ অক্টোবর) অনুমান সাড়ে তিনটায় র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা গাজীপুর জেলার জয়দেবপুর থানার রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকা থেকে পুলিশের এক ‘নকল’ এসআইকে গ্রেপ্তার করেছে।

পুলিশের পরিচয়দানকারী কিছু সংখ্যক প্রতারক প্রতারণা করার উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে লেফট্যানেন্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তি হলেন মোঃ জুয়েল ওরফে হাফিজ (৩০), পিতা আব্দুল জলিল শেখ, গ্রাম চাঁদপুর, থানা কোতোয়ালী, জেলা ফরিদপুর, বর্তমানে রাজেন্দ্রপুর চৌরাস্তার আফাজ উদ্দিনের ভাড়াটিয়া।

রাজেন্দ্রপুর সেনানিবাসের পাশে নয়নপুর মুক্তিযোদ্ধা মার্কেটে আবুল কালামের চা দোকানের সামনে রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আসামির দখল থেকে দুইটি ‘নকল’ এসআই পদবীর ভিজিটিং কার্ড, একটি মোবাইল ফোন ও নগদ ৭০ টাকা উদ্ধার করা হয়।

আসামি পেশায় প্রকৃতপক্ষে ইলেকট্রিক্যাল মেকানিক। সে জিজ্ঞাসাবাদে জানায়, গত এক বছর আগে গাজীপুরে এসে রাজেন্দ্রপুর এলাকায় হোতাপাড়াস্থ জয়দেবপুর থানার পুলিশের একজন এসআই পরিচয় দিয়ে বাসা ভাড়া নেয়। তখন থেকে জয়দেবপুর থানার এসআই পরিচয় দিয়া আশপাশ এলাকায় প্রতারণার মাধ্যমে সাধারণ জনগণকে গ্রেপ্তার-মামলার ভয় দেখিয়ে বিপুল পরিমাণের নগদ টাকা হাতিয়ে নিয়েছে।

তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *