শিরোনাম

13 Apr 2021 - 04:23:32 pm। লগিন

Default Ad Banner

রাজাকারের তালিকায় ভুল-ত্রুটির দায় নিলেন মুক্তিযুদ্ধমন্ত্রী

Published on Thursday, December 26, 2019 at 8:10 pm 129 Views

এমসি ডেস্কঃ সম্প্রতি প্রকাশিত রাজাকারের তালিকায় যে ভুল-ত্রুটি হয়েছে, মন্ত্রণালয়ের একজন মন্ত্রী হিসেবে তার দায়-দায়িত্ব আমারই। এজন্য আমি আন্তরিকভাবে দু:খ প্রকাশ করছি। আগামীতে যাতে রাজাকারের প্রকৃত ও সঠিক তালিকা উঠে আসে- সে জন্য উপজেলা পর্যায়ে কমিটি গঠনের চিন্তা ভাবনা করা হচ্ছে। বলেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি।

বৃহস্পতিবার বিকালে জয়পুরহাটের পাঁচবিবি বাজারে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন শেষে ভুলে ভরা রাজাকারের তালিকা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মোজাম্মেল হক বলেন, কাজ করলে ভুল হতেই পারে। তবে সামনে এই ভুল যাতে করে আর না হয় সেদিকে কঠোর নরজদারি রয়েছে। এবার রাজাকারের তালিকা করা হবে গ্রাম থেকে কমিটির মাধ্যমে। যাতে করে এই তালিকায় প্রকৃত রাজাকারদের নাম উঠে আসে।

নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া, জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন-অল- রশিদ প্রমুখ।

এর আগে, সদর উপজেলা অডিটোরিয়ামে জেলার ১১টি উপজেলায় নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন মন্ত্রী।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *