16 Sep 2021 - 05:41:28 pm। লগিন

Default Ad Banner

রংপুর নগরীতে আরও ২৬ টি সিসি ক্যামেরা উদ্বোধন

Published on Tuesday, December 15, 2020 at 9:57 pm 71 Views

 

রংপুর প্রতিনিধি :  সন্ত্রাস-জঙ্গিবাদ চাঁদাবাজি ও ছিনতাই প্রতিরোধে রংপুর মহানগরী বিভিন্ন পয়েন্টে আরো ২৬ টি সিসি ক্যামেরার উদ্বোধন করল রংপুর সিটি কর্পোরেশন ও মেট্রোপলিটন পুলিশ।

মঙ্গলবার দুপুরে রংপুর মহানগরী ধাপ পুলিশ ফাঁড়িতে ২৬টি সিসি ক্যামেরা উদ্বোধন করেন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও মেট্রোপলিটন পুলিশ কমিশনার আব্দুল আলীম মাহমুদ।
উদ্বোধন শেষে সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, ইতোমধ্যেই ১০০ সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে পুরো নগরীকে পর্যায়ক্রমে আরো সিসি ক্যামেরা বসানো হবে এর মাধ্যমে সন্ত্রাস জঙ্গিবাদ দমন ছিনতাই ডাকাতি ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাম্মদ আব্দুল আলীম মাহমুদ বলেন, সিটি করপোরেশনের কারিগরি ও আর্থিক সহায়তায় এসব ক্যামেরা মেট্রোপলিটন পুলিশ বসিয়েছে এবং বাস্তবায়ন করছে। এসব ক্যামেরা অপারেটের মাধ্যমে নগরীর অপরাধমুক্ত রাখতে গুরুতপূর্ন ভুমিকা রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মাহমুদুর রহমান টিটু, রংপুর মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মেনহাজুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) উজ্জল কুমার রায়, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক দক্ষিণ)ফরহাদ ইমরুল কায়েস, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) জমির উদ্দিন, টিআই দেলোয়ার হোসেন(উত্তর-জোন) ও টিআই বেলাল হোসেন (দক্ষিণ-জোন) ও রসিক সহকারী প্রোগ্রামার মোঃ নুর আলম মিয়া। এই সিসিটিভি ক্যামেরার অর্থায়ন ও বাস্তবায়ন করা হয়- রংপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এবং এর ব্যবস্থাপনায় থাকবে- ট্রাফিক বিভাগ, রংপুর।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *