শিরোনাম

17 Apr 2021 - 07:32:18 am। লগিন

Default Ad Banner

রংপুরে ৮০ কেজি গাঁজা ও ৬২৬ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

Published on Thursday, October 8, 2020 at 12:05 am 64 Views

এমসি ডেস্ক :  রংপুরের কাউনিয়া ও গঙ্গাচড়া উপজেলা থেকে ৮০ কেজি গাঁজা ও ৬২৬ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। এসময় একটি ট্রাক ও প্রাইভেটকার জব্দ করা হয়।
র‌্যাব-১৩ রংপুর এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি সিদ্দিক আহমদ জানান, মঙ্গলবার সন্ধায় কাউনিয়ার বালাপাড়া ইউনিয়নের হলিদাবাড়ী রেলক্রসিং সংলগ্ন মেসার্স সুফিয়া ফিলিং স্টেশনের সামনে মহাসড়কের ওপর দাড়িয়ে থাকা একটি ট্রাকে অভিযান চালিয়ে ট্রাকের মাথার হুডের ওপর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৭৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় সেখান থেকে মাদক ব্যবসায়ী মোঃ হিরু মিয়া (৩০)কে গ্রেফতার করা হয়। অন্যদিকে রাতে গঙ্গাচড়ার লক্ষীটারী ইউনিয়নের এসকেএস বাজারের আরিফের মুদি দোকানের সামনে রাস্তার ওপরে থাকা প্রাইভেটকারে ব্যাক ডালায় বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৬২৬ বোতল ফেন্সিডিল ও৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মোঃ মেজবাহ উল মোকার রাবীন (রাফী) (২৮) নামের এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়। দুটো ঘটনায় ব্যবহৃত ট্রাক ও প্রাইভেটকার, ৩টি মোবাইল ফোন, ৪টি সীমকার্ড এবং নগদ ৫০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছেন লালমনিরহাট থেকে বোঝাই হওয়া গাঁজা এবং ফেন্সিডিল সিরাজগঞ্জ ও ঢাকায় সরবরাহ করার কথা ছিল। এছাড়াও তারা ট্রাকে পাথর, বিভিন্ন মালামাল বহন এবং প্রাইভেটকারে যাত্রী বহনের অন্তরালে সকলের অগোচরে অবৈধভাবে মাদকদ্রব্য গাঁজা এবং ফেন্সিডিল বহন করে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌছে দিতো। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *