শিরোনাম

12 Apr 2021 - 10:40:16 am। লগিন

Default Ad Banner

রংপুরে সড়ক দুর্ঘটনায় মায়ের মৃত্যু, বেঁচে আছে একদিন বয়সী শিশু

Published on Thursday, January 16, 2020 at 6:20 pm 112 Views

এমসি ডেস্কঃ ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মা মারা গেলেও অলৌকিকভাবে বেঁচে গেছে একদিন বয়সের সন্তান। বুধবার সকালে রংপুরের তারাগঞ্জে বাসুর বানদায় এই ঘটনা ঘটে।
তারাগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই সাইফুল ইসলাম জানান, বুধবার সকালে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জের বাছুরবান্দা এলাকায় ঢাকা থেকে আসা ডিপজল পরিবহন এর একটি গাড়ির সামনের চাকা পাংচার হয়ে গেলে সেটি দুলতে থাকে। এতে মুখোমুখি সংঘর্ষ হয় একটি এ্যাম্বুলেন্স এর সাথে। এতে ঘটনাস্থলেই মারা যান সাথী আক্তার ও তার মামাতো ভাই রব্বানী রহমান। গুরুতর আহত অবস্থায় মা ও স্বামী সাজুসহ চালককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এ্যাম্বুলেন্স চালক রুবেল মিয়া। বর্তমানে হাসপাতালে আছে একদিনের ওই কন্যা শিশু। সাথে চিকিৎসাধীন আছেন কন্যা শিশুটির বাবা সাজু মিয়া ও শিশুর নানি।

জানা গেছে, ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের গিলাবাড়ী গ্রামের সাজু মিয়ার স্ত্রী সাথী আক্তার মঙ্গলবার সন্ধ্যায় নিজ বাড়িতে একটি কন্যা সন্তানের জন্ম দেন। শিশুটি নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ায় একটি এ্যাম্বুলেন্স যোগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের দিকে আসছিলেন ওই দম্পতি। সাথে ছিলেন তার শাশুড়ি ও মামাতো ভাই রব্বানী রহমান।

হাসপাতালে শিশুটির পাশে এখন আছেন নিহত সাথী আক্তার এর মামাতো বোন রিক্তা। তিনি জানান, একদিনের এই বাচ্চাটি এখন শুধু ফ্যালফ্যাল করে তাকিয়ে আছে। হয়নো বুঝবে না সে মাকে হারিয়েছে। এখন শিশু বাচ্চাটিকে আমরা কিভাবে লালন পালন করব সেটাই আমাদের ভাবার বিষয়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *