21 Jun 2021 - 12:13:54 pm। লগিন

Default Ad Banner

রংপুরে গর্ভপাতের ভ্রূণ নিয়ে থানায় কলেজছাত্রী

Published on Thursday, August 22, 2019 at 2:49 pm 291 Views

স্টাফ রিপোর্টার: রংপুরের গঙ্গাচড়ায় লম্পট প্রেমিক কর্তৃক প্রেমিকার গর্ভপাত ঘটানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই প্রেমিকা তার পরিবারের লোকজনকে সাথে নিয়ে গর্ভপাতকৃত ৬ মাসের সন্তান ব্যাগে ভরে প্রেমিকের বিরুদ্ধে মামলা দায়ের করার জন্য থানায় নিয়ে আসে।

বুধবার লম্পট জনি ও তার বন্ধু শিমুলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, উপজেলার বড়বিল ইউনিয়নের লাঙ্গলেরহাট ঘাঘটটারী এলাকার আব্দুল খালেকের মেয়ে ও ধনতোলা আর ইউ স্কুল এন্ড কলেজের আইএ প্রথম বর্ষের ছাত্রীর সাথে ঘাঘটটারী ভাংনী এলাকার বিশাদুর আইএ পাস ছেলে জনির সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের সম্পর্ক গভীর হলে জনি প্রেমিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে গোপনে একাধিক বার ধর্ষণ করে। ফলে প্রেমিকা গর্ভবতী হয়ে পড়ে। নিরুপায় হয়ে প্রেমিকা প্রেমিক জনিকে বিষয়টি জানিয়ে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু প্রেমিক জনি বিভিন্নভাবে টালবাহনা করে সময় অতিবাহিত করে আসে।

ভুক্তভোগী প্রেমিকা জানায়, জনি আমাকে বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক গড়ে তুলে। আমার গর্ভে সন্তান এলে জনিকে বিষয়টি জানাই। জনি গর্ভের সন্তান নষ্ট করে বিয়ে কথা বললে আমি তার কথায় রাজি না হয়ে বিয়ের জন্য চাপ দেই। এভাবে জনি বিয়ে করার টালবাহনায় আমার গর্ভের সন্তানের বয়স ৪ মাস হলে জনি হঠাৎ ঢাকায় পালিয়ে যায়। ঢাকায় মোবাইলে জনির সাথে যোগাযোগ করলে সে আজকাল করে ২ মাসেরও বেশি সময় পার করে এবং আমার গর্ভের সন্তানের বয়সও ৬ মাস পার হয়। গত সোমবার বিকালে রংপুর শহরের ক্লিনিকে কর্মরত জনির বন্ধু শিমুল আমার কাছে এসে জনির সাথে বিয়ের কথা বলে আমাকে শহরে নিয়ে যায়। সেখানে শিমুল তার কর্মরত ক্লিনিকে বসায় রাখে এবং বলে জনি ঢাকা থেকে রওনা দিয়েছে তোমাকে এখানে অপেক্ষা করতে বলেছে। আমি তার কথায় বিশ্বাস করে অপেক্ষা করতে থাকি। অপেক্ষার এক পর্যায়ে শিমুল জনির কথামত সুকৌশলে খাবারের সাথে ওষুধ খাওয়ালে আমি ঘুমিয়ে পড়ি। পরের দিন সকালে (মঙ্গলবার) আমার গর্ভপাত হয়ে ৬ মাসেরও বেশি বয়সের সন্তান নষ্ট হয়ে যায়। আমি উপায় না পেয়ে ওই নষ্ট সন্তানকে কৌশলে ব্যাগে ভরে বাড়িতে নিয়ে আসি। পরিবারের লোকজনকে অবগত করে বুধবার থানায় আসি লম্পট জনি ও তার বন্ধু শিমুলের বিরুদ্ধে মামলা দায়ের করার জন্য।

ওসি মশিউর রহমান বলেন, এ ব্যাপারে একটি মামলা হয়েছে। দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *