28 Oct 2021 - 12:29:50 am। লগিন

Default Ad Banner

মিয়ানমারে গণহত্যা বন্ধে ফুলবাড়ীতে বিক্ষোভ

Published on Sunday, December 25, 2016 at 2:15 pm 298 Views

এমসি নিউজ: দিনাজপুরের বিভিন্ন স্থানের মতো ফুলবাড়িতেও শান্তি পূর্ণ ভাবে মিয়ানমারের গণহত্যার প্রতিবাদ জানানো হয়। প্রতিবাদ মিছিলটি ফুলবাড়ি পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। শুক্রবার জুম্মার নামাজের সময় শহরের বিভিন্ন মসজিদে ঘোষণা অনুযায়ী আসরের নামাজের পর থেকে সর্ব স্তরের মানুষ নিমতলা মোড়ে জড়ো হতে থাকে।

শান্তি পূর্ণ মিছিলটি হতে মিয়ানমারের গণহত্যা বন্ধে জাতিসংঘের হস্তক্ষেপ কামনা করা হয়। সেখানে নারী, শিশু নির্বিশেষে সকল সংখ্যালঘু সম্প্রদায় রক্ষায় বিশ্ব  সম্প্রদায়কে এগিয়ে  আসার আহ্বান জানানো হয়।
সেখানে মানবতা চরম ভাবে লংঘন হচ্ছে  উল্লেখ করে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। বাংলাদেশ সরকারের কাছে রোহিঙ্গা শরণার্থী শিবির চালু সহ তাদের জন্য সীমান্তে  নিরাপত্তা প্রদানের অনুরোধ জানানো হয়।
স্থানীয়  নিমতলা মোড় থেকে শুরু হয়ে বটতলা,  বাস স্ট্যান্ড, পৌরসভা  মোড়,  কাঁটাবাড়ি, বাজার রোড হয়ে পুনরায় নিমতলা মোড় জামে মসজিদের গেটে এসে  শেষ হয়।  নিমতলা জামে মসজিদের ইমাম সাহেব সেখানে মানব জাতি সর্বোপরি মিয়ানমারের মুসলমানদের উদ্দেশ্যে দোয়া করেন। এ সময়  ফুলবাড়ি থানার পক্ষ থেকে পুলিশের একটি দল নিরাপত্তা ব্যবস্থায় নিয়োজিত ছিল।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *