15 Jun 2021 - 08:39:21 am। লগিন

Default Ad Banner

মিরিন্ডা পান করে হাসপাতালে একই পরিবারের চারজন

Published on Friday, August 30, 2019 at 8:59 pm 195 Views
এমসি ডেস্কঃ সিরাজগঞ্জের সলঙ্গা বাজার থেকে কোমল পানীয় মিরিন্ডা পাণ করে জ্ঞান হারিয়ে একই পরিবারের চারজন জেলার আড়াইশ’শয্যার শেখ ফজিতুলন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

হাসপাতালে চিকিৎসারতরা হলেন- সলঙ্গার মৃত কাশেম আলীর পুত্র নূর মোহাম্মদ (৪০), নূর মোহাম্মদের মা রেনু বেওয়া (৬০), নূর মোহাম্মদের ছেলে জিহান (১৫) ও মেয়ে যুথি (৯)।

নূর মোহাম্মদের স্ত্রী জানান, রাতে খাওয়ার পর বাড়ির পাশের সলঙ্গা বাজার থেকে মিরি্ডিা কিনে আনেন তার স্বামী নূর মোহাম্মদ। এই মিরিন্ডা পান করার পর ওই চারজন জ্ঞান হারিয়ে ফেলেন। আমিও মাথা ঘুরে পরে যাই। পরে বেশ কয়েকবার বমি করার পর আমি সুস্থ হই। কিন্তু আমার দুই সন্তান, স্বামী ও শ্বাশুরির এখনো জ্ঞান ফেরে নাই।

হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডাঃ মোঃ শামিমুর ইসলাম জানান, খাদ্যে বিষ ক্রিয়াজনিত কারণে অসুস্থ এ চারজনকে হাসপাতালে রোগী ভর্তি করা হয়েছে। তাদের স্বজনদের দেয়া তথ্যমতে মেয়াদ উত্তীর্ণ কোমল পানীয় মিরিন্ডা খেয়ে তারা অসুস্থ হয়ে পড়লে তাদের হাসপাতালে নিয়ে আসা হয়।

ওই চিকিৎসক আরো জানান, বর্তমানে সবাই আশঙ্কামুক্ত হলেও নূর মোহাম্মদের মায়ের অবস্থা ভালো না। তবে আমি আশা করছি তারা সবাই সুস্থ হয়ে উঠবেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *