16 Sep 2021 - 04:19:43 pm। লগিন

Default Ad Banner

মিঠাপুকুর গাছ থেকে পড়ে এক জনের মৃত্যু

Published on Saturday, December 5, 2020 at 11:11 pm 152 Views

 

 

বাসেত আখন্দ: রংপুরের  মিঠাপুকুরে গাছের ডাল কাটতে গিয়ে এক জনের মৃত্যু হয়েছে। এলাকাবাসী মাইনিংসিটি ২৪ ডটকম কে জানায় মিঠাপুকুর উপজেলার চেংমারী ইউনিয়নের কবিরেরপাড়া গ্রামের মশিয়ার রহমান ওরফে কাকড়– (৩৫), পিতা: মৃত মকরখান প্রায় ৮ বছর আগে তার স্ত্রী ৪ বছরের ছেলে সন্তান ও স্বামীকে ছেড়ে বর্তমানে অন্য জনের সাথে সংসার বেধেছে। কাকড়– তার স্ত্রীকে হারানোর পর তার ৪
বছরের ছেলেকে কোরআন শিক্ষা দিয়েছে। বর্তমানে তার ছেলে খায়রুল (১০), মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণীতে পড়ে। স্ত্রী চলে যাওয়ার পর থেকে কিঞ্চিত মানসিক ভারসাম্য হারিয়েছে। অন্যের বাড়িতে কাজ করে যা পায় তা দিয়ে চলে পিতা ও পুত্রের সংসার। গাছের ডাল কাটতে পারদর্শী ছিলো কাকড়–। প্রতিদিনের মত গত ৪/১২/২০২০ইং তারিখে কাজের সন্ধানে বের হয়ে চকদূর্গাপুর গ্রামে বেশকিছু লোক গাছের ডাল কেটে দেয় এবং সব ধরনের গাছের কাটে। অর্থের প্রয়োজনে বেলা ১২ টা নাগাদ একই গ্রামের রোকনুজ্জামান ,পিতা: আ: ছবুরের, ইউক্যালিপটাস গাছের ডাল কাটার জন্য গাছের প্রায় ২০ ফুট উপরে। ইউক্যালিপটাস গাছ পিচছিল থাকায় কাকড়– তার শরীরিক ভারসাম্য ধরে রাখতে না পেরে ২০ ফিট উপর থেকে মাঠিতে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। তাকে তাৎক্ষনিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
চিকিৎসাধীন আবস্থায় সে ০৫/১২/২০২০ইং তারিখে সকাল আনুমানিক ৬.০০ঘটিকার সময় মারা যায়। মিঠাপুকুর থানা ঘটনা স্থল পরিদর্শন করে। কোন বাদী না থাকায় ০৫/১২/২০২০ইং তারিখে বাদ-আছর মশিয়ার রহমান ওরফে কাকড়–র লাশ পারিবারিক কবরস্থান কবিরের পাড়ায় দাফন করা হয়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *