শিরোনাম

17 Apr 2021 - 07:40:24 am। লগিন

Default Ad Banner

মানবতার সেবাই সবচেয়ে উত্তম সেবা –ইকবালুর রহিম এমপি

Published on Wednesday, November 21, 2018 at 1:42 pm 192 Views

এমসি ডেস্ক : দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম আমাদের প্রিয় নবী (সা.) এর নবীয়ত উল্লেখ করে বলেন, মানবতার সেবাই সবচেয়ে উত্তম সেবা। নবীজী আমাদের এই পথ নির্দেশক।

মানবতা, উন্নয়ন ও অগ্রগতির জন্য পথ নির্দেশক রয়েছে ইসলামে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই দিনাজপুরে প্রতিটি ঘরেই বিদ্যুত, রাস্তা-ঘাট সংস্কার ও নির্মান সহ সকল ধরনের উন্নয়ন করা হয়েছে। আর এটাই হল মানবতার সেবা। ইসলাম আমাদের তাই শিক্ষা দিয়েছে। কোন মানুষ যেন বিপদগামী না হয়। রাস্তায় চলাচলে অসুবিধা বোধ না করে, অন্ধকারে না থাকে, নদী পারাপারে বিপদগ্রস্থ না হয় এসব চিন্তা চেতনাকে মাথায় নিয়ে ব্যাপক উন্নয়ন করা হয়েছে দিনাজপুরে।

আর এসব অসুবিধা রোধ করাই হল ইসলামের একটি নির্দেশ। ইসলাম শান্তির ধর্ম। মানবতাকে উর্দ্বে রেখেই আমাদের পথ চলতে হবে। তিনি বলেন, ইসলামের নির্দেশ নবীজির আদেশ উপদেশ মাথায় রেখেই আমি ১০টি বছর দিনাজপুরের উন্নয়ন ও মানবতার জন্য কাজ করেছি। আরেকবার আপনারা আমাকে সুযোগ দিলে আমি আরও উন্নয়ন অগ্রগতির কাজ করবো।

২১ নভেম্বর বুধবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর একাডেমি স্কুল প্রাঙ্গনে ইসলামি ঈদে-মিলাদুন্নবী (সা.) এর আগমন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আরও বক্তব্য রাখেন দিনাজপুর ইসলামিক রিসার্চ সেন্টারের মহা পরিচালক ড. সৈয়দ আলহাজ্ব এরশাদ আহমদ আল বুখারী, পরিচালক সৈয়দ আলীম আহমেদ, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক কৃষিবিদ নুরুল ইসলাম, ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটির সাধারন সম্পাদক সৈয়দ মো: খোশনুদ আলম প্রমুখ।

সূত্র: দিনাজপুর নিউজ

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *