শিরোনাম

15 May 2021 - 08:51:09 pm। লগিন

Default Ad Banner

মধ্যপাড়া পাথর খনি কর্মকর্তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

Published on Thursday, April 4, 2019 at 9:57 am 218 Views

ছবি: সংগ্রহীত

এমসি ডেস্ক: দিনাজপুরের মধ্যপাড়া পাথর খনির অভ্যন্তরে ষ্টাফ কোয়াটার থেকে নুর আলম সিদ্দিক নামে এক খনি কর্মকর্তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ । ৪ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৯ টায় মধ্যপাড়া পাথর খনির অভ্যন্তরে ষ্টাফ কোয়াটারের ওই কর্মকর্তার সোয়ার ঘর থেকে এই ঝুলন্ত মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত কর্মকর্তা প্রকৌশলী নুর আলম সিদ্দিকি ( ৩৮)। মধ্যপাড়া পাথর খনির সহকারী ব্যবস্থাপক (ইলেট্রিক) হিসাবে কর্মরত ছিলেন। তিনি গাইবান্ধা জেলার সদর উপজেলার ভবানীগঞ্জ গ্রামের আব্দুর রহমানের ছেলে। মধ্যপাড়া পাথর খনির প্রশাসনিক কর্মকর্তা মনোয়ার হোসেন বলেন, প্রকৌশলী নুর আলম সিদ্দিকি ব্যাচলর কোয়াটারে থাকতেন। জনৈক সহকর্মী অফিসে যাওয়ার জন্য ডাকতে গিয়ে কোয়াটারের দরজা বন্ধ দেখতে পান।

এ সময় তাকে ডেকে কোনো সাড়া না পাওয়ায় বারবার ডাকাডাকি করেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে এসে দরজা ভেঙ্গে প্রকৌশলী নুর আলম সিদ্দিকির মৃতদেহটি ঘরের ফ্যানের সঙ্গে ঝুলতে দেখতে পেয়ে মৃতদেহটি উদ্ধার করেন এবং ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেন।

মধ্যপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোসলেন উদ্দিন ঘটনাটি নিশ্চিত করে জানান, তবে মৃত্যুর কারণ কি তা তিনি নিশ্চিত করে বলতে পারেন নি।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *