20 Sep 2021 - 11:04:14 am। লগিন

Default Ad Banner

ভালো ও সাহসী কাজের স্বীকৃতি স্বরুপ পুরষ্কৃত হলেন বিরল থানার ওসি এ টি এম গোলাম রসুল

Published on Saturday, October 26, 2019 at 7:44 pm 103 Views

জাহিদ হোসেনঃ বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি প্রশাসন) এ টি এম গোলাম রসুল কে ভালো ও সাহসী কাজের স্বীকৃতি স্বরুপ সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। সম্মাননা স্মারক নিজ হাতে বিতরণ করেন বাংলাদেশ পুলিশ, রংপুর রেঞ্জ এর ডিআইজি দেবদাস ভট্রাচার্য বি পি এম। গতকাল বুধবার রংপুর বিভাগীয় পুলিশ রেঞ্জের সম্মেলন কক্ষে বিভাগীয় অপরাধ ও আইন শৃংখলা সভায় তাঁকে এ সম্মাননা স্মারক, পুরষ্কার ও নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় দিনাজপুর জেলার অতিরিক্তি পুলিশ সুপার মাহফুজ জামান আশরাফ, বিভাগীয় পুলিশের উর্দ্ধোত্বন কর্তৃপক্ষগণসহ অনেক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। পুরষ্কৃত হবার পর বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি প্রশাসন) এ টি এম গোলাম রসুল তাঁর অভিমত ব্যক্ত করে বলেন, ডিআইজি স্যার মহোদয় শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার, অবৈধ অস্ত্র ও গুলি উদ্ধার, অপহৃত শিশু উদ্ধার, দাগী ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতারে ভালো পারফরম্যান্স এবং সাহসীকতার জন্য আমাকে এ পুরষ্কারে ভূষিত করেছেন।

আমি মনে করি এমন উদ্যোগে সকল পুলিশ সদস্যের আরোও কর্মচাঞ্চল্যতা তৈরী, তেজস্বি, আগ্রহী ও গতিময় করে তুলবে। তিনি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানিয়ে বলেন, আমি এ সাফল্যগাথা সম্মাননা স্মারক পেয়েছি, দিনাজপুর জেলার পুলিশ সুপার মহোদয়, অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় এবং এএসপি (সদর সার্কেল) মহোদয়ের, পরামর্শ ও দিক নির্দেশনা এবং বিরল থানার সকল অফিসার-ফোর্সের অক্লান্ত পরিশ্রমের কারণে। বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি প্রশাসন) এ টি এম গোলাম রসুল এর এই সম্মাননা অর্জনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকভিত্তিক সর্বপ্রথম বিরল উপজেলার সংবাদ মাধ্যম  “আজকের বিরল- Ajker Birol” পরিবারের পক্ষ হতে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *