15 Jun 2021 - 09:00:52 am। লগিন

Default Ad Banner

বুড়িমারী স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

Published on Friday, October 4, 2019 at 5:59 pm 218 Views

এমসি ডেস্কঃ সনাতন ধর্মপ্রিয় হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে টানা ৮দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে। তবে উভয় দেশের পাসপোর্টধারী যাত্রীদের যাতায়ত স্বাভাবিক থাকবে।

শুক্রবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বুড়িমারী স্থলবন্দরের আমদানি-রপ্তানি কারক অ্যাসোসিয়েশনের আহবায়ক রুহুল আমিন বাবুল। তিনি আরো জানান, দুই দেশের যৌথ সিদ্ধান্তে সাপ্তাহিক ও শারদীয় দুর্গাপূজাসহ ৮ দিন ছুটি ঘোষনা করা হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) থেকে (১১ অক্টোবর) পর্যন্ত ভারতে শারদীয় দুর্গাৎসবের সরকারী ছুটি এবং শুক্রবার (১১ অক্টোবর) বাংলাদেশের সাপ্তাহিক ছুটি মিলে টানা ৮দিন বন্ধ থাকছে বুড়িমারী ও চ্যাংড়াবান্ধা স্থলবন্দরের সকল ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম। শনিবার(১২ অক্টোবর) থেকে যথারীতি চালু থাকবে বন্দরের সকল ধরনে কার্যক্রম। তবে উভয় দেশের পাসপোর্টধারী যাত্রীদের যাতায়ত স্বাভাবিক থাকবে।

বুড়িমারী স্থলবন্দর কাস্টমস্ সহকারি কমিশনার (এসি) আব্দুস ছালাম বলেন, উভয় দেশের ব্যবসায়ীদের সিদ্ধান্তের ভিত্তিতে আমদানি- রপ্তানি কার্যক্রম বন্ধ থাকছে। তবে ইমিগ্রেশনে যাত্রীদের যাতায়ত স্বাভাবিক থাকবে এবং শনিবার সচল হবে বন্দরের সকল কার্যক্রম।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *