08 Dec 2021 - 12:17:04 am। লগিন

Default Ad Banner

বীরগঞ্জ ৩দিন নিখোঁজ থাকার পর ল্যাট্রিনের সেফটি টেংকি থেকে নুসরাতের লাশ উদ্ধার

Published on Friday, November 19, 2021 at 8:40 pm 41 Views

 

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জ ৩দিন নিখোঁজ থাকার পর ল্যাট্রিনের সেফটি টেংকি থেকে নুসরাতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে ও হত্যার সাথে জড়িত সন্দেহে চাচা-চাচীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক করা হয়েছে।

উপজেলার ১০নং মোহনপুর ইউনিয়নের করিমপুর গ্রামের মিলন রহমানের শিশু কন্যা নুসরাত ৩দিন নিখোঁজ থাকার পর গতকাল বৃহস্পতিবার(১৫ নভেম্বর) দুপুরে মৃত অবস্থায় বাড়ির পার্শ¦বর্তী একটি ডাকনা লাগানো ল্যাট্রিনের সেফটি টেংকি থেকে এলাকাবাসী নুসরাতের লাশ উদ্ধার করেছে।

সংবাদ পেয়ে বীরগঞ্জ থানা পুলিশ লাশটির সুরতহাল লিপিবদ্ধ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে। মৃত শিশুকন্যানুসরাতের চাচা আব্দুস সালাম ও চাচী মৌসুমি আক্তারকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক করা হয়েছে।

 

বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, থানায় একটি ইউডি মামলা রের্কড ও ময়না তদন্তে জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তে রির্পোট না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। ঘটনার তদন্ত চলছে, মৃত্যু রহস্য উদঘাটনের জোর তৎপরতা চলছে। এলাকাবাসীর ধারনা শিশুটিকে হত্যা করে লাশটি গুম করা হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *