28 Jan 2021 - 01:44:37 pm। লগিন

Default Ad Banner

বীরগঞ্জ উপজেলা প্রকৌশলী ফিরোজ হাসানকে আনুষ্ঠানিক বিদায়ী সংবর্ধনা প্রদান

Published on Tuesday, September 17, 2019 at 1:44 pm 68 Views

আবেদ আলী, বীরগঞ্জ প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে গত সোমবার দুপুরে উপজেলা প্রকৌশলী মোঃ ফিরোজ হাসানকে পদ উন্নতি সহ বদলি জনিত কারণে আনুষ্ঠানিক বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
উপজেলা পরিষদ ও ঠিকারদার সমিতির পৃথক আয়োজনে উপজেলা প্রকৌশলী মোঃ ফিরোজ হাসানকে আনুষ্ঠানিক বিদায় সংবর্ধনা আনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ আমিনুল ইসলাম। উপজেলা চেয়ারমান সমিতির সভাপতি ও মরিচা ইউপি চেয়ানম্যান মোঃ আতাহারুল ইসলাম চৌধুরী হেলালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রবিন্দ্রনাথ গবিন বর্ম্মন ও আয়শা আক্তার বৃস্টি।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা চেয়ারমান সমিতির সাধারন সম্পাদক ও সাতোর ইউপি চেয়াম্যান আলহাজ্ব রেজাউল করিম।
উপজেলা প্রকৌশলী মোঃ ফিরোজ হাসানের আনুষ্ঠানিক বিদায় সংবর্ধনা ও নবাগত উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল মান্নাফকে বরন আনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান জনক চন্দ্র অধিকারী (শিবরামপুর ইউপি), মোঃ জুয়েলুর রহমান (পলাশবাড়ী ইউপি), ডাঃ কেএম কুতুব উদ্দিন (শতগ্রাম ইউপি), মোঃ তহিদুল ইসলাম (পাল্টপুর ইউপি), মহেশ চন্দ্র রায় (সুজালপুর), এমএ খালেক সরকার (নিজপাড়া ইউপি), গোপাল চন্দ্র দেব শর্ম্মা (মোহাম্মদপুর ইউপি), আলহাজ্ব মোঃ বদিউজ্জামান পান্মা (ভোগনগর), মোঃ মজিদুল ইসলাম (মোহনপুর ইউপি)। উপজেলা চেয়াম্যান, ভাইস চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানগণ উপজেলা প্রকৌশলী মোঃ ফিরোজ হাসানের আচার ব্যবহারে মুগ্ধ হয়ে তার মঙ্গল ও সফলতা কামনা করেন। উপজেলা প্রকৌশলী মোঃ ফিরোজ হাসান বলেন, আত্মীয়-স্বজনের মত চাকুরী করেছি। তিনি সকলের কাছে ক্ষমা প্রর্থনা ও তার জন্য এবং পরিবারের জন্য দোয়া কামনা করেন।
এরআগে গত রোববার রাতে শালবন কমিউনিটি সেন্টারে ঠিকাদারমোঃ আব্দুল বাসেদের সভাপতিত্বে প্রধানঅতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মোঃ আমিনুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, সহকারী নির্বাহী প্রকৌশলী মোঃ রেজাউল ইসলাম, নবাগত উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল মান্নাফ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ স¤পাদক মোঃ নুর ইসলাম নুর, ঠিকাদার ইয়াকুব আলী বাবুল, আক্তার হোসেন, মোঃ রেজওয়ানুল ইসলাম রিজু, সিরাজুল ইসলাম ও অন্য ঠিকাদার গণ উপস্থিত ছিলেন।
উপজেলা ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান অনুষ্ঠান পরিচালনা করেন ও স্বাগত বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে বিদায়ী ও নবাগত অতিথিকে সস্মানা ক্রেস প্রদান করা হয়।

 

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *