শিরোনাম

12 Apr 2021 - 09:58:14 am। লগিন

Default Ad Banner

বীরগঞ্জে স্কুলে চাকুরী দিবে বলে ১০ লক্ষ টাকা নিয়ে প্রতারনার অভিযোগ

Published on Saturday, September 12, 2020 at 2:07 am 58 Views

মোঃ আবেদ আলী ॥ বীরগঞ্জে চাকুরী দিবে বলে ১০ লক্ষ টাকা নিয়ে প্রতারনার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার নিজপাড়া ইউনিয়নের চকবানারশি গ্রামের হাবিবুর রহমানের ছেলে সোহেল রানা চমক অভিযোগ করেন, তার স্ত্রী জিয়াসমিন বেগমকে অফিস সহকারী কাম কমপিউটার পদে (১মবার বিজ্ঞপ্তি) চাকুরী দেওয়ার জন্য ১০ লক্ষ টাকা নিয়ে চাকুরী না দিয়ে প্রতারনা করেছে খলসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমাইল হোসেন ও সভাপতি খালেক সরকার।

চাকুরী না দেয়ায় প্রদত্ত টাকা ফেরৎ চাইলে সোনালী ব্যাংকের সঞ্চয়ী হিসাব-৯৯৯১৪৬৩২৫ নং-১০ লক্ষ টাকার চেক-২৩৯৫৪৪৬ নং-প্রদান করেন। কিন্তু ওই হিসাবে কোন টাকা না থাকায় ১৬জুন/২০ইং চেক ডিজঅর্নার করা হয়। উল্লেখিত টাকা ফেরত না দেয়ায় প্রতারিত সোহেল রানা চমক বাদী হয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সংশ্লিষ্ট আইনের ১৬৮ ধারায় সিআর-১২৫/২০নং-মামলা দায়ের করেন। আগামী ধার্য তারিখ-২৮ সেপ্টেম্বর/২০ইং।

একই পদে (২য়বার বিজ্ঞপ্তি) চাকুরীর জন্য মৌসুমী অক্তার স্বামী মোঃ ইউসুফ আলী গ্রাম-চকবানারশী উপজেলা-বীরগঞ্জ জেলা-দিনাজপুর। এক হাজার টাকার ব্যাংক ড্রফ্ট, রঙ্গিন ছবি ও প্রয়োজনীয় কাগজপত্র সহ আবেদন করেন। বিএনপি’র নেতা কথিত হাইব্রীড আওয়ামী লীগ নেতা সভাপতি খালেক সরকার ও প্রধান শিক্ষক ইসমাইল হোসেন (করোনা ভাইরাস) উপেক্ষা করে গোপনে ১৫ জুলাই নিয়োগ পরীক্ষা দেখিয়ে মোটা টাকার বিনিময়ে অন্যকে নিয়োগ দিয়েছে বলে প্রকাশ করে।

এ ঘটনায় মৌসুমী অক্তার বাদী হয়ে খলসী উচ্চ বিদ্যালয়ে সভাপতি খালেক সরকার ও প্রধান শিক্ষক ইসমাইল হোসেন সহ উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার বীরগঞ্জ দিনাজপুর, জেলা শিক্ষা অফিসার দিনাজপুর, চেয়ারম্যান মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর, বিদ্যালয় পরিদর্শক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর, পরীক্ষা নিয়ন্ত্রক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর সহ ৭ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *