18 Jan 2021 - 06:38:27 am। লগিন

Default Ad Banner

বীরগঞ্জে সন্ত্রাসীদের নির্যাতনে দুর্গা মন্ডবের সাধারন সম্পাদক অনিক চন্দ্র রায় হাসপাতালে

Published on Monday, October 7, 2019 at 10:57 am 134 Views

আবেদ আলী, বীরগঞ্জ  প্রতিনিধি ঃ দিনাজপুরের বীরগঞ্জে রোববার সকালে সন্ত্রাসীদের নির্যাতনে দুর্গা মন্ডবের সাধারন সম্পাদক অনিক চন্দ্র রায় (২২) হাসপাতালে ভর্তি হয়েছে।

উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ব্রার্ম্মনভিটা গ্রামের ডুংডুঙ্গি পুজা মন্ডবের সাধারন সম্পাদক অনিক চন্দ্র রায়কে একই গ্রামের মৃত সত্যবান রায়ের ছেলে গৌতম চন্দ্র রায়ের নেতৃত্বে উমেশ, শ্যামল ও চন্দনসহ ৫/৬ জনের একটি সন্ত্রাসীর দল সকাল সারে ৯টায় বাড়ী থেকে মটর সাইকেল সহ তুলে নিয়ে যায়। সন্ত্রাসী অনিক চন্দ্র রায়কে বাড়ী থেকে ১ কিলোমিটার দুরে দক্ষিন-পূর্ব হলদিয়া পুকুর পাড়ে নিয়ে গিয়ে একটি মেয়েলী ঘটনায় জড়িয়ে লাঠি-সোটা পিটিয়ে আহত করে। অনিকের চিৎকারে পাড়ার লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

স্থানীয় লোকজন অনিককে উদ্ধার করে বীরগঞ্জের মোড় (কালিমেলা) ডাঃ পরেশ চন্দ্র রায়ের চেম্বারে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেছে। আহত অনিক চন্দ্র রায় হাসপাতালের বিছানায় কেঁদে কেঁদে অভিযোগ করেন জানান, তার বুকে উঠে গৌতম চন্দ্র রায় ও অন্যরা ১ লক্ষ টাকা, মটর সাইকেল ও ১টি ৩জি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে।

সংবাদ পেয়ে সরেজমিনে গেলে প্রত্যক্ষদর্শি মায়া রানী রায় ও পলী রানী রায় সহ অনেকে ঘটনার সত্যতা স্বীকার করে পুজাঁ কমিটির সাধারন সম্পাদককে মারপিটের ঘটনার নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তাদের গ্রেফতার করার দাবি জানান। অন্যথায় পুজাঁ বর্জনের অঙ্গিকার করেন। এ সংবাদ লেখা পর্যন্ত ওই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রত্তুতি চলছিল।

 

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *