30 Nov 2020 - 01:23:09 am। লগিন

Luster IT

বীরগঞ্জে প্রশাসনকে চ্যালেন্স করে কল্যানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২৪ শতাংশ জমির গাছ কেটে জবর দখল করে মার্কেট নির্মান

Published on Friday, November 20, 2020 at 11:00 pm 19 Views

মো. আবেদ আলী : বীরগঞ্জে প্রশাসনকে চ্যালেন্স করে কল্যানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২৪ শতাংশ জমির গাছ কেটে জবর দখল করে মার্কেট নির্মান করা হচ্ছে।

উপজেলার নিজপাড়া ইউপি চেয়ারম্যান খালেক কল্যানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ আর্জিনা বেগম অভিযোগ করে জানান, গত ২৫ অক্টোবর এসএমসি’র সভাপতি খালেক চেয়ারম্যান চলতি মাঠ জরিপে নিজের নামে ৮ শতাংশ জমি মাঠ পর্চা করে নিয়েছে।

মাঠের দক্ষিন পার্শ্বে স্কুলের জমি জবর দখল ও মার্কেট নির্মান করে ভাড়া উত্তোলন করে আত্মসাত করছে।একই ভাবে সৈয়দপুর কল্যানী গ্রামের বুলু আহমেদ জমির মালিক সাজিয়ে প্রশাসনকে চ্যালেন্স করে ১৯৬৩ইং ২ দশমিক ৯১ শতাংশ রেজিষ্ট্রি দলিল মুলে প্রাপ্ত প্রতিষ্ঠিত বিদ্যালয়ের জমির বিভিন্ন প্রজাতির ২৫টি গাছ কেটে ২৪ শতাংশ স্কুলের জমি জবর দখল ও মার্কেট নির্মান করছে।

অভিযোগের প্রেক্ষিতে জেলা শিক্ষা অফিসার, উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভুমি) ও উপজেলা শিক্ষা অফিসার সরেজমিনে গিয়ে বাধা দিলেও প্রশাসনকে ট্যালেন্স করে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। অসুস্থ (অপেন হার্ড সাজারী) প্রধান শিক্ষক মোঃ আর্জিনা বেগম থানায় গাছ চুরির মামলা করেন।

প্রত্যক্ষদর্শিরা জানান, স্কুলের জমি জবর দখলকারী গাছ চোরেরা প্রশাসনকে চ্যালেন্স করে কল্যানী বাজারে বীরদর্পে ঘুরছে ও সরকারী স্কুলের জমি জবর দখল এবং মার্কেট নির্মান করছে। অজ্ঞাত কারনে প্রশাসন নিরব দশর্কের ভূমিকা পালন করছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *