শিরোনাম

17 Apr 2021 - 07:53:09 am। লগিন

Default Ad Banner

বীরগঞ্জে প্রশাসনকে চ্যালেন্স স্কুলের জমি জবর দখল করে লক্ষ লক্ষ টাকা মূল্যের সরকারী গাছ কেটে মার্কেট নির্মানের চেষ্টা অব্যাহত

Published on Saturday, November 7, 2020 at 9:49 pm 36 Views

মোঃ আবেদ আলীঃ বীরগঞ্জে ৭ নভেম্বর সকালে সরকারী ছুটির দিনে প্রশাসনকে চ্যালেন্স কল্যানী সরকারী প্রাইমারী স্কুলের জমি জবর দখল করে লক্ষ লক্ষ টাকা মূল্যের সরকারী গাছ কেটে মার্কেট নির্মানের চেষ্টা অব্যাহত রয়েছে উপ- জেলার নিজপাড়া ইউনিয়নের সৈয়দপুর কল্যাণী গ্রামের মৃতঃ তহনুছ আহম্মেদের ছেলে ভূমি দুস্য মোঃ বুলু আহম্মেদ গত শনিবার সকালে কল্যাণী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমি থেকে বিভিন্ন প্রজাতির লক্ষ লক্ষ টাকা মূল্যের ৪টি পুরাতন গাছ কেটে নিয়ে গেছে। জমি দখল করে মার্কেট নির্মানের তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

প্রধান শিক্ষক আর্জিনা বেগম উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করেন ১৯৬৩ ইং দাতার রেজিষ্ট্রি দলিল মুলে প্রাপ্ত ২ একর ৯১ শতাংশ জমির মধ্যে ২৪ শতক জমিতে ইট ও বালু ফেলে বুলু আহমেদ কল্যানী সরকারী প্রাইমারী স্কুলের জমি জবর দখল করেছে।অভিযোগের ভিত্তিতে গত মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ঘটনা স্থল পরিদর্শন করে ভূমি দুস্য বুলু আহম্মেদকে সকল প্রকার কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ প্রদান করেন। জবর দখলকারী বুলু আহমেদ প্রশাসনকে চ্যালেন্স করে ফিল্মি স্যাটাইলে লক্ষালক্ষ টাকা মূল্যের বিভিন্ন প্রজাতির গাছ কেটে নিয়ে গেছে। ওই জবর দখলকৃত জমিতে ইট-বালু ফেলে ২৫ অক্টোবর ২৪ শতাংশ জমি জবর দখল করে মার্কেট নির্মানের প্রস্তুতি গ্রহন করেছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের জানান, জবর দখলকারীর বিরুদ্ধে মামলা দায়েরের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। প্রত্যক্ষদর্শি শাহিনুর ইসলাম, আবুল কালাম আজাদ, সিদ্দিক হোসেন, আফসার আলী, মুকিত পারভেজ, সাইফুল ইসলাম, খায়রুল ইসলাম, হাফিজুল ইসলামসহ এলাকার শতশত মানুষ জেলা প্রশাসকের আশু হস্তক্ষেপে সরকারী জমি জবর দখলকারীর বিরুদ্ধে কঠোর আইননুগ কঠোর ব্যাবস্থা গ্রহনের জোর দাবি জানিয়েছেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *