16 Sep 2021 - 05:42:56 pm। লগিন

Default Ad Banner

বীরগঞ্জে দুর্নীতি প্রতিরোধে সততা ষ্টোর উদ্বোধন

Published on Tuesday, September 10, 2019 at 5:33 pm 220 Views

আবেদ আলী, বীরগঞ্জ প্রতিনিধিঃ  দিনাজপুরের বীরগঞ্জে গত ৯ সেপ্টেম্বর দুর্নীতি প্রতিরোধে তরতবাড়ী উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও সহকারী অধ্যাপক আবু সামাদ মিয়া ঠান্ডু ছাত্রছাত্রীদের মধ্যে সততার অবভাস গড়ে তোলার লক্ষ্যে সততা ষ্টোরের উদ্বোধন করেন। উপজেলা সদর থেকে ৩০ কিলেমিটার পশ্চিমে মোহাম্মদপুর ইউনিয়নের তরতবাড়ী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে দুর্নীতি দমন কমিশন দিনাজপুর জেলা আঞ্চলিক কার্যালয়ের অর্থায়নে উপজেলা প্রতিরোধ কমিটির সহযোগিতায় ও সততা সংঘ আয়োজন করে।
তরতবাড়ী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ওয়াহেদুজ্জামান বাদশার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি বীর-মুক্তিযোদ্ধা এমএ খালেক সরকার, তরতবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হাবিবা বিনতে মাহাবুব, বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দুর্নীতি প্রতিরোধ কমিটির নির্বাহী সদস্য মোঃ আবেদ আলী ও অন্যরা ।
উক্ত অনুষ্ঠানে তোফাজ্জল হোসেনসহ সাংবাদিক, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রী সততা উপস্থিত ছিলেন। সততা ষ্টোর উদ্বোধনের আগে বিদ্যালয়ের শিক্ষার্থীরা দুর্নীতি প্রতিরোধ বিষয়ক শপথ বাক্য পাঠ করে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *