27 Oct 2021 - 09:49:26 am। লগিন

Default Ad Banner

বীরগঞ্জে এনজিও সমন্বয় কমিটির সভা বেইস মিতালী’র কার্যক্রম সমূহের প্রশংসা

Published on Thursday, October 17, 2019 at 6:18 pm 240 Views

 আবেদ আলী, বীরগঞ্জ  প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে ১৬ অক্টোবর বিকেলে এনজিও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত, বেইস মিতালী’র কার্যক্রম সমূহের প্রশংসা করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেনের সভাপতিত্বে এনজিও সমন্বয় কমিটির সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত হয়। সভায় বেইস মিতালী, দ্বীপ শিখা, কারিতাস, সিডিএ, ওয়ার্ল্ড ভিশন, আশা, জগদল সিডিএসপি, সুজালপুর চাইল্ড, ইয়ুথ ফাষ্ট কনসার্ন্স, গ্রাম বিকাশ কেন্দ্র, গুড নেইবারস বাংলাদেশ, ভাবকী সিডিএসপি, নিজপাড়া ক্যাথলিক চার্জ, সোসাল মোটিভেশন সার্ভিস, আল-ফালাহ আম উন্নয়ন সংস্থা, আরডিএফ, মুসলিম এইড বাংলাদেশ, আরডিআরএস, পল­ী শ্রী, কমিউনিটি রিকোভারী ইন্টারন্যাশনাল বাংলাদেশ প্রভৃতি এনজিও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সভায় দ্বীপ শিখা এবং বেইস মিতালী গত সভার সিদ্ধান্ত মোতাবেক তাদের বাস্তবায়িত/বাস্তবায়নাধীন প্রকল্পের উপর স্ব স্ব প্রেজেন্টেশন উপস্থাপন করা হয়। বেইস মিতালীর পক্ষে প্রেজেন্টেশন উপস্থাপন করেন মাইক্রো ক্রেডিট প্রোগ্রামের এরিয়া ম্যানেজার মোঃ আব্দুল মান্নান।
সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন দ্বীপশিখার অটিস্টিক ও প্রতিবন্ধী প্রকল্পের ক্যাচমেন্ট এলাকা আরও সম্প্রসারণ করার বিষয়ে গুরুত্বারোপ করে দ্বীপ শিখার দৃষ্টি আকর্ষণ করেন এবং তিনি বেইস মিতালীর কার্যক্রম স¤পর্কে পূর্ব হতে অবহিত আছেন মর্মে সভাকে জানান এবং বেইস এর কার্যক্রম সমূহের প্রশংসা করেন।

 

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *