27 Oct 2021 - 11:09:44 am। লগিন

Default Ad Banner

বীরগঞ্জে উপজেলা ক্যাম্পাসের অবকাঠামো ভেঙ্গে গুড়িয়ে দিয়ে লোহার রড বিক্রি ও পাচারকালে জনতার হাতে আটক

Published on Wednesday, September 11, 2019 at 8:12 pm 141 Views

 আবেদ আলী, বীরগঞ্জ প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে ১০ সেপ্টেম্বর বেলা ১১টায় উপজেলা ক্যাম্পাসের অবকাঠামো ভেঙ্গে গুড়িয়ে দিয়ে লোহার রড বিক্রি ও পাচারকালে জনতার হাতে আটকের পর পুলিশ উদ্ধার করেছে। উপজেলার পাল্টাপুর ইউনিয়নের বেলতলী বাজারের বাসিন্দা শুকুমদ্দিনের ছেলে আসাদুল ইসলাম একটি রিক্সা-ভ্যান বোঝাই করে লোহার পুরাতন (ব্যবহৃত) রড উপজেলা পরিষদ থেকে নিয়ে পাচারকালে স্থানীয় জনতা আটক করে। রিক্সা-ভ্যান আসাদুল ইসলাম জানায় আগের রাতে ট্রাকটর বোঝাই রড ও ইট পাচার করা হয়েছে।
সংবাদ পেয়ে উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ ও সাংবাদিক ঘটনাস্থলে হাজির হয়। ৯৯৯ এর খবর পেয়ে বীরগঞ্জ থানার এসআই মোঃ আমজাদ হোসেনের নেতৃত্বে এক পিকআপ ভ্যান পুলিশ ঘটনাস্থলে পৌছে চোরাই রড উদ্ধার করে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেনের সরকারী বাসার ভিতরে পৌছে দেওয়া হয়েছে।

 ওই সময় উপজেলা ক্যাম্পাস থেকে নারায়ন, নূর আমিন, সেলিম ও আক্তার জানান, জনৈক রাজু তাদেরকে বিভিন্ন প্রজাতির ৭টি গাছ কেটে দেওয়ার জন্য চুক্তি করে। তারা উপজেলা পরিষদ ক্যাম্পাসে প্রবেশ করে ২টি গাছ কাটার পর তাদের গাছ কাটা বন্ধ করে তাদের বিদায় করে দেওয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন জানান, যা কিছু হয়েছে তা উর্দ্ধতন কর্তৃপক্ষের অনুমতিক্রমে করা হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *