16 Sep 2021 - 05:42:12 pm। লগিন

Default Ad Banner

বীরগঞ্জে আসামী জামিন পেয়ে বাদী ও স্বাক্ষীদের হত্যার হুমকি দেয়ায় থানায় সাধারন ডাইরী

Published on Wednesday, February 3, 2021 at 10:12 pm 64 Views

 

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি \ বীরগঞ্জে আসামী জামিন পেয়ে বাদী ও স্বাক্ষীদেরও হত্যার হুমকি দেয়ায় থানায় সাধারন ডাইরী করা হয়েছে।
বীরগঞ্জ থানার ৯(১)/৩০ ও পণ্যগ্রাফী আইনের ৮(১) ধারায় ১৬(১২)২১ নং দায়েরকৃত মামলার ভিকটিমের স্বামী পুলিশের কাছে নিরাপত্তা চেয়ে গত ৩০ ডিসেম্বর/২০ইং থানায় ১৩৩৮(১২)২০নং-সাধারন ডাইরী করেন।তিনি অভিযোগ করেন তার স্ত্রী ভিকটিম ও পরিবার এবং মামলার স্বাক্ষীরা নিরাপত্তা হীনতায় নিরঘুম রাত্রি যাপন করছে। বিষয়টি পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপের জোর দাবি জানান।
সৌদি প্রবাসী ভিকটিম মর্জিনা খাতুন জানান, ধর্ষন মামলার প্রধান আসামী খালেক চেয়ারম্যান আমার বাবাসহ পরিবারের লোকজন,মামলার স্বাক্ষীদের হত্যা ও গুম সহ বিভিন্ন হুমকি দিয়ে আদালতে চলমান নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পণ্যগ্রাফি আইন মামলা তুলে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করেছে।আসামী খালেক, ভিকটিমের বাবা (আমার শশুর)কে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে খুন-গুম সহ বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে থানায় ও কোটে মিথ্যা অভিযোগ করাতে বাধ্য করেছে। আমি স্বামীর বাড়ীতে রাত্রী যাপন করতে পারছি না, আসামীর ভয়ে পালিয়ে থাকতে হচ্ছে । উল্লেখ্য, রশিদা খাতুনের ধর্ষন ঘটনা অতিতের মত ধামাচাপা দেয়ার জন্য অভিযুক্ত খালেক চেয়ারম্যান সৌদি প্রবাসী ভিকটিম মর্জিনা খাতুনের বর্নিত ঘটনা ধামাচাপা দেওয়ার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *