শিরোনাম

13 May 2021 - 09:34:06 am। লগিন

Default Ad Banner

বীরগঞ্জে অপহরণ ও গুম মামলার শিশু উদ্ধার, ভিকটিমের বাবা-মা সহ ৩ জনকে জিজ্ঞাসাবাদ

Published on Sunday, October 20, 2019 at 7:28 pm 157 Views

আবেদ আলী, বীরগঞ্জ  প্রতিনিধিঃ বীরগঞ্জে গত শনিবার অপহরণ ও গুম মামলার শিশু উদ্ধার, ভিকটিমের বাবা-মা সহ ৩ জনকে জিজ্ঞাসাবাদেও জন্য আটক করা হয়েছে।
বীরহঞ্জ থানার এসআই তহিদুল ইসলাম জানান, উপজেলার মাহানপুর গ্রামের নুরুল হকের স্ত্রী হাসিনা আক্তার নারী শিশু নির্যাতন দমন আদালত গত ৯ সেপ্টেম্বর তার পুত্র নওপাড়া স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র মারুফ হোসেন (১১) কে অপহরন ও গুম মামলা দায়ের করে। আদালতের নির্দ্দেশে থানায় গত ১৩ সেপ্টেম্বর একটি মামলা রুজু হয় নং- ১২(১০)১৯। ঐ ঘটনায় পুলিশ মৃত মাইনদ্দিনের ছেলে বাদশা আলম’কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।
মামলার তদন্তকারী অফিসার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাতোর ইউনিয়নে গোয়লপাড়া গ্রামের পাশে ঘুরাঘুরীর করার সময় অপহরনের ভিকটিম শিশু মারুফ হোসেনকে উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাব-নুরুল হক, মা- হাসিনা আক্তার ও আলী আকবরকে আটক করা হয়েছে।
বাদশা আলম এর স্ত্রী রোজিনা বেগম জানান, নারী নির্যাতন ও মারপিটের ঘটনায় আমি বাদী হয়ে নুরুল হক, হাসিনা আক্তার সহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের ঘটনায় ক্ষিপ্ত হয়ে নুরুল হকের পরামর্শে স্ত্রী হাসিনা আক্তারকে দিয়ে ছেলেকে লুকিয়ে রেখে অপহরনের মিথ্যা মামলা নাটক করেছে।

 

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *