16 Sep 2021 - 04:58:43 pm। লগিন

Default Ad Banner

বিরামপুর পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল সম্পূর্ণ

Published on Monday, December 21, 2020 at 11:05 pm 50 Views

জালাল উদ্দিন রুমি :দ্বিতীয় ধাপে অনুষ্ঠেয় দিনাজপুরের বিরামপুর পৌরসভা নির্বাচনে অংশগ্রহণের লক্ষে ৬ জন মেয়র ও বিভিন্ন ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতার জন্য ৩৩ জন সাধারণ কাউন্সিলর এবং ১৬ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী উৎসবমুখর পরিবেশে নিজ নিজ দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।

রবিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে দুপুর ১২টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক চেয়ারম্যান অধ্যাপক আক্কাস আলী, বর্তমান মেয়র লিয়াকত আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান, বিএনপি মনোনীত প্রার্থী হুমায়ুন কবীর, সাবেক মেয়র আজাদুল ইসলাম আজাদ ও গত ১৮ ডিসেম্বর দুপুরে স্বতন্ত্র মেয়র প্রার্থী এ্যাডভোকেট নুরুজ্জামান সরকার উপজেলা নির্বাচন অফিসে সহকারী রিটার্নিং অফিসার শামসুল আজমের নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বিরামপুর পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩৬ হাজার ৭৪৮ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১৭ হাজার ৯৭৪ জন ও মহিলা ভোটার ১৮ হাজার ৭৭৪ জন।

পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার শামসুল আজম জানান, ঘোষিত তফসিল অনুযায়ী বিরামপুর পৌরসভা নির্বাচনে প্রার্থিতা যাচাই বাছাই ২২ ডিসেম্বর ও প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর এবং ১৬ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *