শিরোনাম

14 May 2021 - 11:41:34 pm। লগিন

Default Ad Banner

বিরামপুরে র‍্যাব ও পুলিশের পৃথক অভিযানে মাদকসহ তিনজন আটক 

Published on Saturday, April 10, 2021 at 12:06 am 18 Views
জালাল উদ্দীন রুমী বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি :দিনাজপুরের বিরামপুরে র‍্যাব ও বিজিবি পৃথক অভিযান পরিচালনা করে মাদকসহ তিন মাদক ব্যবসায়িকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ বিষয়ে র‍্যাব ও বিজিবি বাদী হয়ে বিরামপুর থানায় পৃথক মামলা দায়ের করেছেন।
বিরামপুর থানা সূত্রে জানা যায়, ৭ এপ্রিল বুধবার রংপুর র‍্যাবের একটি দল বিকেলে অভিনব কায়দায় মাদক ক্রয়ের ফাঁদ পেতে উপজেলার কাটলা চকানদেব (উত্তর রামচন্দ্রপুর) মসজিদের পাশের বাঁশঝাড় থেকে ২২ বোতলসহ এলাকার মৃত: আজিমুদ্দিনের ছেলে জহুরুল ইসলাম (৩০) ও একই এলাকার হরিহরপুর আবাসন এলাকা থেকে গ্রামের আহম্মদ আলীর ছেলে মোস্তফা রহমান (৪০) কে ১৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে বিরামপুর থানায় সোপর্দ করেছে। এ বিষয়ে ৮ এপ্রিল বিরামপুর থানার পৃথক মামলা নং- ৬ ও ৭।
অপরদিকে ২৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের চৌঠা বিশেষ ক্যাম্পের টহলদল বুধবার বিকেলে টহলরত অবস্থায় উপজেলার বিনাইল ইউনিয়নের নরসিংহবাটি মাঠ থেকে চৌঠা গ্রামের দবির উদ্দিনের ছেলে রায়হান বাবু (৩০) কে ১'শ ৯০ পিচ নেশার এ্যাম্পলসহ আটক করে পুলিশে সোপর্দ করেছেন।ঘটনার দিনে বিজিবি বাদী হয়ে মাদকদ্রুব্য আইনে মামলা করেছেন। বিরামপুর থানার মামলা নং-৫।
এ বিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *