16 Sep 2021 - 06:08:35 pm। লগিন

Default Ad Banner

বিরামপুরে ভার্চুয়াল ব্লাড ব্যাংক গ্রুপের ফ্রি ব্লাড টেস্ট ক্যাম্পেইন

Published on Wednesday, November 25, 2020 at 11:07 am 77 Views
জালাল উদ্দীন রুমী :দিনাজপুরের বিরামপুরে কয়েকজন তরুণের সংগঠিত একটি ভার্চুয়াল  ব্লাডব্যাংক গ্রুপের উদ্যোগে ফ্রি ব্লাড টেস্ট ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টায় বিরামপুর পৌরসভা চত্বরে বিরামপুর ব্লাড ব্যাংক নামক একটি স্বেচ্ছাসেবী রক্তদানকারী ভার্চুয়াল সংগঠন কর্তৃক আয়োজিত এ ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার।
সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালক প্রিন্স আরিয়ান জানান, সকাল ৯ টা থেকে বেলা ২টা পর্যন্ত এ ক্যাম্পেইনের মাধ্যমে ৩০০ ব্যক্তির রক্তের গ্রুপ বিনামূল্যে শনাক্ত করা হয়েছে। সেইসাথে ভবিষ্যতে রক্তদানে সুবিধার্থে সকলের নাম- ঠিকানা এবং মোবাইল নম্বর সংরক্ষণ করা হয়েছে।
এছাড়া রক্ত পরীক্ষার পাশাপাশি সেনসরি রেসিডেনসিয়াল স্কুলের শিক্ষার্থী সৈয়দা হুমায়রা ইসলাম রোজা'র টিফিনের টাকায় বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।
এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও)
ডা. মুহতারিমা সিফাত, বিরামপুর ব্লাড ব্যাংক গ্রুপের সিনিয়র এডমিন আরমান আলী, এডমিন মাহমুদুল, মেসবাউল, রাব্বি, রিমন, আকিব, সোলায়মান, শরিফুল, সুমন, নবীন, শাকিল, স্বেচ্ছাসেবক দল, রক্তদাতা, সাংবাদিক, চিকিৎসক, শিক্ষক, ছাত্র ও বিভিন্ন পেশাজীবীর ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *