শিরোনাম

12 Apr 2021 - 10:02:25 am। লগিন

Default Ad Banner

বিরামপুরে প্রেসক্লাবের নির্বাচনে শাহিন সভাপতি , মশিহুর সম্পাদক

Published on Friday, January 31, 2020 at 4:34 pm 84 Views

জালাল উদ্দীন রুমী, বিরামপুর (দিনাজপুর): দিনাজপুরের বিরামপুর প্রেসক্লাবের  (২০২০-২০২১) দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ১৪ ভোট পেয়ে  বিজয় টিভির বিরামপুর প্রতিনিধি শাহিনুর আলম ও সাধারণ সম্পাদক পদে ১৯ ভোট পেয়ে দৈনিক যুগান্তর পত্রিকার বিরামপুর- নবাবগঞ্জ প্রতিনিধি মশিহুর রহমান নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) পুরাতন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত  ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় । ভোট গণনা শেষে দুপুরে  বিজয়ীদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বিরামপুর মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মো. মেসবাউল হক।

সভাপতি পদে চারজন প্রার্থীর মধ্যে নিকটতম প্রতিদ্বন্দ্বী আকরাম হোসেন পেয়েছেন ১০ ভোট,  মোবারক আলি ৬ ভোট ও হাফিজ উদ্দীন সরকার ১ ভোট এবং সাধারণ সম্পাদক পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহমুদুল হক মানিক ১১ ভোট পেয়েছেন ।
এ ছাড়া সহ-সভাপতির দু,টি পদে ২০ ভোট পেয়ে দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি জালাল উদ্দীন রুমী ২১ ভোট ও  দৈনিক যুগের কথা পত্রিকার মাসুদ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আবু সাঈদ ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী একলাছুর রহমান পেয়েছেন ১৪ ভোট।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক হিসেবে কালের কন্ঠের বিরামপুর প্রতিনিধি মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক হিসেবে বজ্রশক্তি প্রতিনিধি শাহ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে উত্তরবঙ্গ প্রতিনিধি সেকেন্দার আলী। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে আমার সংবাদ প্রতিনিধি মাজহারুল ইসলাম তানিম ও কার্যনির্বাহী সদস্য পদে আজাহার ইমাম, ডক্টর এনামুল হক, সামিউল আলম, আব্দুর রশীদ, আব্দুর রউফ, মাহাবুর রহমান ও পবন কুমার শীল নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার উপাধ্যক্ষ মো. মেসবাউল হক বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। একটি বুথে ৩৫ জন ভোটারের মধ্যে ৩৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নিয়োজিত ছিলেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *