28 Oct 2021 - 01:43:34 am। লগিন

Default Ad Banner

বিরামপুরে জমিথেকে মাটি নিতে বাঁধা  দেওয়ায় সাংবাদিক পুত্র আহত

Published on Monday, December 21, 2020 at 11:17 pm 60 Views
জালাল উদ্দীন রুমী  :দিনাজপুরের বিরামপুরে পৈত্রিক জমিথেকে মাটি কেটে নেওয়ায় সময় বাঁধা প্রদান করায় প্রতিপক্ষের পশুকুড়ালের কোপে সোলায়মান আলি (২৭) নামে এক যুবক মাথায় ও কপালে আঘাত নিয়ে বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডের দশ নং বেডে যন্ত্রণায় ছটফট করেছেন।
২১ ডিসেম্বর দুপুরে হাসপাতালে সংবাদ সংগ্রহের জন্য গিয়ে সোলায়মানের পিতা দৈনিক মুক্ত সকাল পত্রিকার বিরামপুর প্রতিনিধি আব্দুল কাফি জানান, সোমবার সকালে প্রতিবেশি উপজেলার চতুদরপুর গ্রামের মাদক ব্যবসায়ি মৃত: হজরত আলির ছেলে ফিরোজ খাঁন (৪২) পূর্ব পরিকল্পিত ভাবে তাঁর ভাই হবিবর রহমান (৪৯), আব্দুল কুদ্দুস (৪৭), এনামুল হক(৪০) মোজাম্মেল হক(৩৮) ছেলে সোহেল রানা, বিশা খাঁন, হামিদুল ইসলাম, আঃ রহমানের ছেলে সাইদুল রহমান ও কসবাসাগরপুরের বাচ্চু মিয়াসহ ভাড়াটিয়া বেশ কয়েকজনকে নিয়ে তাঁর বাড়ির পশ্চিম দিকে মাদ্রাসার পার্শ্বের পুকুর পাড়ের ধারে জমির মাটি কেটে তাদের কাজে নিয়ে যেতে থাকে। বিষয়টি দেখে কাফির ছেলে সোলায়মান আলি তাদের বাঁধা প্রদান করে। বাঁধা উপেক্ষা করে প্রতিপক্ষগন সোলায়মানকে লাঠি দিয়ে পিটিয়ে ও পশুকুড়াল দিয়ে মাথায়-কপালে কোপ মেরে হুরুতর রক্তাক্ত জখম করে। সংবাদ পেয়ে প্রতিবেশিদের সহায়তায় কাফি ও তার পরিবারের লোকজন ছেলে সোলায়মানকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে দ্রুত বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে বেডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।
সোলায়মানের বড় ভাই তরিকূল ইসলাম জানান, ফিরোজ খাঁন ও তার ছেলেদের মাদক সেবন ও বিক্রয়ের ব্যপারে তার বাবা প্রতিবাদ করার কারনেই তারা পূর্বপরিকল্পিত ভাবে এঘটা ঘটিয়েছে।
বিষয়টি বিরামপুর উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডাঃ সোলায়মান হোসেন মেহেদী কে জানালে তিনি আহত যুবকের প্রতি খেয়াল রাখবেন বলে জানিয়েছেন।
 এ সংবাদ লেখা পর্যন্ত বিরামপুর থানায় অভিযোগের পরিকল্পনা চলছিল।।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *