16 Sep 2021 - 04:27:31 pm। লগিন

Default Ad Banner

বিরামপুরে চেয়ারম্যানের অফিস ভেঙ্গে আসবাবপত্রে আগুন

Published on Sunday, January 31, 2021 at 2:49 pm 82 Views

জালাল উদ্দিন রুমি :দিনাজপুরের বিরামপুরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অফিসের তালা ভেঙ্গে অফিসের আসবাবপত্র ভাংচুরকরে চেয়ার ও কাগজপত্রাদি নিয়ে গিয়ে পেট্রোল ঢেলে জ্বালিয়ে দিয়েছেন সিরাজুল ইসলাম নামে এক ইউপি সদস্য।
প্রত্যক্ষদর্শীরা জানান, ৩০ জানুয়ারী সকাল সাড়ে নয়টার পর উপজেলার ২ নং কাটলা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য সিরাজুল ইসলাম দা হাতে বাজারের অস্থায়ি ইউ,পি অফিসের চেয়ারম্যানের অফিস কক্ষের সামনে দাঁড়ায়। কাউকে কিছু না বলে অফিস ঘরের তালা ভেঙ্গে অফিসের আসবাবপত্র ভাংচুর করে চেয়ারম্যানের চেযার ও প্রয়োজনীয় কাগজপত্রাদি এনে কাটলা বাজারের গোডাউনের সামনে তিন রাস্তার মোড়ে পেট্রোল ঢেলে আগুনে জ্বালিয়ে দেয়।
বাজারের চায়ের দোকানদার জাহাঙ্গীর আলম, হোটেল ব্যবসায়ী হোলজার হোসেন, বিকাশ ও মোবাইল ফোন ব্যবসায়ী ইবনে মুরাদসহ অনেকেই ঘটনার সাথে ইউনিয়নের ১নং ইউপি সদস্য সিরাজুল ইসলাম একায় জড়িত বলে জানিয়েছেন।

এ বিষয়ে উপজেলার কাটলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজির হোসেন জানান, গত কাল সন্ধ্যায় সিরাজুল ইসলাম অভিযোগ করেন যে, চলতি ভিজিডি কার্ডের তার দেয়া তালিকা থেকে কয়েকজনের নাম কর্তন হয়েছে। এটা তাকে দিতে হবে। এর জবাবে আমি আজকে সকালে বসে সকল সদস্যদের নিয়ে সমস্যার সমাধান করতে চেয়েছিলাম। কিন্তু সকালে আমি অফিসে আসার আগেই এ ঘটনা তিনি ঘটিয়েছেন।

সংবাদ পেয়ে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার ও থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ঘটনাস্থলে ছুটে আসেন। এ সময় বাজারের দোকানদার ও প্রত্যদর্শীদের নিকট ঘটনার বিস্থারিত সম্পর্কে শুনেন। ঘটনার সুবিচারের জন্য তাঁরা চেয়ারম্যানকে অভিযোগের পরামর্শ দিয়েছেন।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ

ঘনটায় কাটলা বাজারসহ আসপাশের উৎসুক জনতার মাঝে চাঞ্চচল্যের সৃষ্টি হয়েছে।।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *