03 Dec 2021 - 10:59:44 pm। লগিন

Default Ad Banner

বিরামপুরে গৃহকর্মী নির্যাতিত

Published on Friday, April 5, 2019 at 10:07 am 293 Views

সামিউল আলম: দিনাজপুরের বিরামপুরে গৃহকর্মীকে গরম খুন্তির ছ্যাঁকা দিয়ে নির্যাতনের ঘটনা ঘটেছে। পৌর শহরের ইসলামপাড়া এলাকায় বিরামপুর সরকারী কলেজের প্রভাষক শামসুল আলমের স্ত্রী নাজমা বেগম তিথি নিজ বাড়িতে তার কাজের মেয়ে রিমিকে লোহার গরম খুন্তি দিয়ে বাম হাতে ছ্যাঁকা দেন। তাঁর চিৎকারে এলাকাবাসী ছুঁটে এসে তার বাড়ি ঘেরাও করে। খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং এই অভিযোগে শামসুলের স্ত্রী তিথি ও শশুড় আকরামুজ্জামানকে পুলিশ আটক করে থানায় নিয়ে যান। বর্তমানে নির্যাতিত গৃহকর্মী রিমি বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশী পাহারায় ৪নং বেডে চিকিৎসাধীন রয়েছে।
ঘটনার বিবরণে জানা গেছে, বিরামপুর পৌর শহরের আনসার মাঠ এলাকার গৃহকর্তা প্রভাষক শামসুলের বাড়ীতে উপজেলার একইর মঙ্গলপুর গ্রামের মৃত. মেহের আলীর কণ্যা রিমি দীর্ঘদিন ধরে গৃহকর্মীর কাজ করে আসছিল। প্রায়ই সামান্য ঘটনায় শামসুলের স্ত্রী ও শশুড় তাকে মারধর ও নির্যাতন করতো। এক পর্যায়ে গত বুধবার ৩রা এপ্রিল সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহকর্তী তিথি রিমিকে গরম খুন্তি দিয়ে ছ্যাঁকা দেয়।
এ ব্যাপারে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনিরের সাথে কথা বললে তিনি জানান, এঘটনায় প্রথমে দুই জনকে আটক করা হয়। পরে ভিকটিমের সাথে কথা বলে নাজমা বেগম তিথিকে ছেড়ে দেওয়া হয়েছে এবং অপর আসামী আকরামুজ্জামানের বিরুদ্ধে ২০১৩ সালের শিশু নির্যাতন আইনের ৭০ ধারায় বিরামপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৩।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *