16 Sep 2021 - 05:24:07 pm। লগিন

Default Ad Banner

বিরামপুরে করোনার ১ম  ভ্যাকসিন নিলেন ইউএনও পরিমল কুমার 

Published on Sunday, February 7, 2021 at 10:30 pm 79 Views
বিরামপুর (দিনাজপুর)। প্রতিনিধিঃ ৭ফেব্রুয়ারী রোববার বেলা ১১টায় উপজেলা কোভিড-১৯ ভ্যাকসিন ব্যবস্থাপনা কমিটি আয়োজনে দিনাজপুরের বিরামপুর  উপজেলা জুড়ে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।
কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে প্রথম ভ্যাকসিন গ্রহনকারী হিসাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার ও উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা সোলায়মান হোসেন মেহেদীর শরীরে টিকা দেওয়ার মধ্য দিয়ে বিরামপুর উপজেলায় শুরু হলো কোভিড-১৯ ভাকসিন প্রদান কার্যক্রম।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার এর সভাপতিত্বে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও নবনির্বাচিত পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী,উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ও সদস্য সচিব সোলায়মান হোসেন মেহেদী,বিরামপুর মহিলা কলেজের ভাইস পিন্সিপাল মেজবাউল ইসলাম প্রমুখ।
প্রথম দিনে ভ্যাকসিন গ্রহন করেন চিকিৎসক শিক্ষক, বিজিবি সদস্য , সরকারি চাকুরিজীবিসহ অন্যান্য পেশার নাগরিকগন। মোবাইল অ্যাপসের মাধ্যমে প্রথম দিন ৪০ জন রেজিষ্ট্রেশন করেন।
এসময় ভ্যাকসিন গ্রহনকারীগণসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা পরিবার পরিকল্পনার কর্মকর্তারাসহ সংশ্লিষ্ট চিকিৎসক,নার্স,কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *