25 Jan 2021 - 11:12:30 pm। লগিন

Default Ad Banner

বিরামপুরে কনকনে শীতে রাতের আঁধারে শীতার্তদের পাশে ইউএনও

Published on Saturday, November 28, 2020 at 9:34 pm 28 Views
জালাল উদ্দীন রুমী :দেশের উত্তরের জেলা দিনাজপুরের বিরামপুরে জেঁকে বসেছে শীত। এই শীতে প্রয়োজনীয় শীতবস্ত্রের অভাবে সবচেয়ে বেশি কষ্ট করেন অসহায় ছিন্নমূল মানুষ। শীতের তীব্রতার সঙ্গে বাড়ে তাদের কষ্টও। ছিন্নমূল অসহায় এসব মানুষের কষ্ট লাঘবে কনকনে শীতে রাতের আঁধারে কম্বল বিতরণ করলেন দিনাজপুরের বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার।
শুক্রবার গভীর রাতে উপজেলা প্রশাসনের পক্ষে শহরের রেল স্টেশন, বাসস্ট্যান্ড, অবসর মোড়, থানা মসজিদ সংলগ্ন এতিমখানা, রেলগুমটিসহ বিভিন্ন জায়গায় ছিন্নমূল, দুস্থ, অসহায়, ও এতিম শিশুদের খুঁজে খুঁজে তিনি ১০০ কম্বল বিতরণ করেন। কনকনে শীতে হঠাৎ কম্বল পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন অসহায় মানুষগু‌লো।
ইউএনও পরিমল কুমার সরকার বলেন, এই কনকনে শীতে কোনো দুঃস্থ পরিবার যেন সরকারের বরাদ্দকৃত শীতবস্ত্র থেকে বাদ না পড়ে, প্রকৃত পক্ষেই যেন অসহায়রা শীতবস্ত্র পান সে জন্য দিনের বেলায় দাফতরিক কাজ শেষে রাতে আমি নিজে এসব শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। শী‌তে শীতার্ত‌দের মা‌ঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাক‌বে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
এ সময় থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান, ওসি তদন্ত মতিয়ার রহমান, উপজেলা প্রকল্প ব্যস্তবায়ন কর্মকর্তা কাওসার আলী, জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা আব্দুল লতিফসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *