16 Sep 2021 - 06:12:18 pm। লগিন

Default Ad Banner

বিরামপুরে আলোর ঠিকানার মতবিনিময় সভা

Published on Saturday, December 19, 2020 at 8:34 am 43 Views

জালাল উদ্দীন রুমী :দিনাজপুরের বিরামপুরে সেচ্ছাসেবি সামাজিক সংগঠন আলোর ঠিকানা'র প্রধান কার্যালয় উপজেলার কাটলাবাজার থেকে বিরামপুর শহরে হাজ্বী সুপার মার্কেটের ২য় তলায় স্থানান্তর করা হয়েছে।
আলোর ঠিকানা'র নতুন কার্যালয়ে সন্ধ্যায় সংগঠনের সভাপতি সময়ের আলো প্রতিনিধি নূরে আলম সিদ্দিকী নূর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিবুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত সম্মানিত সদস্য, হিতাকাঙ্খি, শুভাকাঙ্ক্ষী গণমাধ্যমকর্মি ও মেহমানদের সাথে সংগঠনের সার্বিক সহযোগিতা এবং সকল উন্নয়নের বিষয়ে মুক্ত আলোচনা হয়েছে। এসময় বিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যুগান্তর প্রতিনিধি প্রভাষক মশিহুর রহমান, সহ-সভাপতি যায়যায়দিন বিরামপুর প্রতিনিধি জালাল উদ্দীন রুমী, সাংগঠনিক সম্পাদক কালের কন্ঠ প্রতিনিধি মাহাবুর রহমান, দিনাজপুর জেলা সাংবাদিক কল্যানট্রাষ্টের সভাপতি ও বিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মহোনা টেলিভিশনের বিরামপুর প্রতিনিধি আকরাম হোসেন, সকালের সময় প্রতিনিধি জাকিরুল ইসলাম ও সাংবাদিক জাহাঙ্গীর আলম প্রমূখ।
এ সময় সংগঠনের সভাপতি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিহুর রহমান, আকরাম হোসেন সহ উপস্থিত সবার কাছে সহযোগিতা চেয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। চা-চক্র শেষে ফটোসেশন উপস্থিত সবায়কে নিয়ে ফটোসেশন হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *